ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

খেলা

মোহামেডান-ঊষার ড্র

সিনিয়র করেসপন্ডেন্ট স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫২ ঘণ্টা, মার্চ ১৪, ২০২৪
মোহামেডান-ঊষার ড্র

গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স প্রিমিয়ার ডিভিশন হকি লিগে মোহামেডান স্পোর্টিং ক্লাব এবং ঊষা ক্রীড়া চক্রের ম্যাচটি ৩-৩ গোলে ড্র হয়েছে। আজ বৃহস্পতিবার, (১৪ মার্চ) মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনের দ্বিতীয় ও শেষ ম্যাচে মুখোমুখি হয় লিগের এ দুই জায়ান্ট।

সাদা-কালোর হয়ে ফয়সাল বিন সারি, রাসেল মাহমুদ জিমি ও আমিরুল ইসলাম একটি করে গোল করেন। ঊষার পেনাল্টি স্পেশালিস্ট মাহবুব হোসেন ২টি এবং অপর গোলটি করেন ইশরাত ইকতিদার।

খেলার প্রথম কোয়ার্টারের ১১ মিনিটে মালয়েশিয়ান ফয়সাল বিন সারির দারুণ এক ফিল্ড গোলে শুরুতে এগিয়ে যায় মোহামেডান (১-০)। দ্বিতীয় কোয়ার্টারের ২০ মিনিটে রাসেল মাহমুদ জিমির ফিল্ড গোলে ব্যবধান দ্বিগুণ করে সাদা-কালো শিবির।

পিছিয়ে পড়ে গোল আদায়ে মরিয়া ঊষা একের পর এক আক্রমণ চালাতে থাকে। এ সময় কয়েকটি পেনাল্টি কর্নারও আদায় করে নেয়। কিন্তু মোহামেডানের রক্ষণ ভাগ এবং গোলরক্ষক নুরুজ্জামান নয়নের দৃঢ়তায় এ যাত্রায় রক্ষা পায় দল। তবে ঊষাকে বেশিক্ষণ আটকে রাখতে পারেনি। ২৭ মিনিটে ভারতের ইশরাত ইকতিদারের গোলে ব্যবধান ২-১ এ নামিয়ে আনে।

খেলায় তৃতীয় কোয়ার্টারের ৩৫ মিনিটে সমতায় ফেরে ঊষা। মাহবুব হোসেন পেনাল্টি কর্নার থেকে গোল করে ব্যবধান ২-২ করেন। ৪৪ মিনিটে আবারো গোলের উৎসব জিমি, ইমনদের। পেনাল্টি কর্নার থেকে গোল করে মোহামেডানকে এগিয়ে নেন আমিরুল (৩-২)। তবে অগ্রগামিতা ধরে রাখতে পারেনি। খেলার চতুর্থ ও শেষ কোয়ার্টারের ৫২ মিনিটে পেনাল্টি কর্নার থেকে গোল করে ঊষাকে সমতায় ফেরান মাহবুব (৩-৩)। ম্যাচের বাকি সময় দুদলই বেশ কয়েকটি সুযোগ তৈরি করেও গোল আদায় করতে পারেনি।

বাংলাদেশ সময়:১৯৫১ ঘণ্টা, মার্চ ১৪, ২০২৪
এআর/এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।