ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

খেলা

বীমার জালে মেরিনার্সের গোল উৎসব 

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪১ ঘণ্টা, মার্চ ২৫, ২০২৪
বীমার জালে মেরিনার্সের গোল উৎসব 

গ্রীন ডেল্টা প্রিমিয়ার ডিভিশন হকি লিগে গোল উৎসবে মেতেছেন ঢাকা মেরিনার ইয়াংস ক্লাবের খেলোয়াড়রা। আজ সোমবার, (২৫ মার্চ) মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনের দ্বিতীয় ও শেষ ম্যাচে সাধারণ বীমা কর্পোরেশন ক্লাবকে ১৩-১ গোলে উড়িয়ে দারুণ এক জয় নিয়ে আনন্দে মাঠ ছাড়েন সবুজ, মিলন, আবেদরা।

মেরিনার্সের তারকা ডিফেন্ডার সোহানুর রহমান সবুজ (৪টি গোল) এবং ভারতের রাজিন্দর সিংয়ের হ্যাটট্রিকে এ জয় তুলে নেয় দলটি। এছাড়া জয়ী দলের অধিনায়ক ফজলে হোসেন রাব্বি ২টি, ভারতের অজয় যাদব ২টি এবং প্রিন্স লাল সামন্ত ও সাদাফ সালেকীন একটি করে গোল করেন। ম্যাচে সাধারণ বীমার জার্সিতে একমাত্র গোলটি করেন ভারতের আশু।

আজ খেলার অষ্টম মিনিটেই পেনাল্টি কর্নার থেকে গোল করে দলকে শুরুতেই এগিয়ে নেন মেরিনার্স ডিফেন্ডার সবুজ (১-০)। মিনিট দুই পরই রাব্বির ফিল্ড গোলে ব্যবধান দ্বিগুণ করে দলটি (২-০)। প্রথম কোয়ার্টারে ২-০ তে এগিয়ে থেকে টার্ফ ছাড়ে মেরিনার্স। দ্বিতীয় কোয়ার্টারে বীমার জালে গুণে গুণে তিন গোল পুরেন মামুন-উর-রশিদের শিষ্যরা। ১৭ ও ১৯ মিনিটে অজয় যাদব পর পর দুটি গোল করেন মেরিনার্সের সঙ্গে সাধারণ বীমার পার্থক্য বেড়ে দাঁড়ায় ৪-০ গোলের। ২৮ মিনিটে পেনাল্টি স্রোছাক থেকে সবুজ গোল করে ব্যবধান আরো বাড়িয়ে নেয় (৫-০) দলটি।

তৃতীয় কোয়ার্টারে বীমার জালে আরো ৪টি গোল দেয় মেরিনার্স। ৩৪ মিনিটে রাব্বির ফিল্ড গোলে ব্যবধান বেড়ে দাঁড়ায় (৬-০)। ৩৮ মিনিটে রাজিন্দরের ফিল্ড গোলে মেরিনার্স এগিয়ে যায় ৭-০ গোলে। তৃতীয় কোয়ার্টারের ৪৩ ও ৪৪ মিনিটে আরো দুটি গোল হয়। সাদাফ সালেকীন (৮-০) ও প্রিন্স লাল গোল করলে বীমার সঙ্গে পার্থক্য বেড়ে যায় (৯-০) গোলের।  

খেলার চতুর্থ ও শেষ কোয়ার্টারে সাধারণ বীমার জালে আরো ৪টি গোল পুরেন মেরিনার্সের খেলোয়াড়রা; বিপরীতে এক গোল হজম করতে হয়। ৪৮ মিনিটে রাজিন্দর পেনাল্টি কর্নার থেকে গোল পেলে মেরিনাস্ এগিয়ে যায় ১০-০ ব্যবধানে। ৫৪ মিনিটে বীমার জার্সিতে ম্যাচের একমাত্র গোলটি করেন আশু। পেনাল্টি কর্নার থেকে গোল করেন তিনি (১০-১)। খেলার ৫৫, ৫৬ ও ৫৭ মিনিটে শেষ তিনটি গোল করে মেরিনার্স। এর মধ্যে সবুজের দুটি (৫৫ ও ৫৬) মিনিটে। এই গোলের মধ্য দিয়ে হ্যাটট্রিকপূর্ণ হয় সবুজের। মেরিনার্স এগিয়ে যায় ১১-১ ও ১২-১ গোলে। খেলার শেষ গোলটি করেন মেরিনার্সের ভারতীয় রাজিন্দর। ৫৭ মিনিটে গোল করে দলকে ১৩-১ গোলে এগিয়ে নেয়ার পাশাপাশি হ্যাটট্রিকপূর্ণ করেন রাজিন্দর।

বাংলাদেশ সময়: ২১৪১ ঘণ্টা, মার্চ ২৫, ২০২৪
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।