ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

খেলা

পুলিশের বিপক্ষে মোহামেডানের কষ্টার্জিত জয়

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৭ ঘণ্টা, মার্চ ২৭, ২০২৪
পুলিশের বিপক্ষে মোহামেডানের কষ্টার্জিত জয়

গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স প্রিমিয়ার ডিভিশন হকি লিগে কষ্টার্জিত জয় পেয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেড।

আজ বুধবার (২৭ মার্চ) বাংলাদেশ পুলিশ স্পোর্টিং ক্লাবের বিরুদ্ধে তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ লড়াইয়ে ৪-৩ গোলের ব্যবধানে জিতেছে সাদা-কালোরা।

মালয়েশিয়ান রিক্রুট ফয়জাল বিন সারির জোড়া গোলে এ জয় তুলে নেয় মোহামেডান। এছাড়া জয়ী দলের দ্বীন ইসলাম ইমন ও আশরাফুল আলম একটি করে গোল করেন।

অপরদিকে পুলিশ এসসির জার্সিতে আব্দুল মালেক, নাহিদ লাবু ও ভারতের গুরজিৎ সিং একটি করে গোল করেন। এ জয়ে ৭ খেলায় ৬ জয় ও ১ ড্রয়ে মোহামেডানের সংগ্রহ এখন ১৯ পয়েন্ট। অন্যদিকে ৯ ম্যাচ শেষে ৪ জয়, ২ ড্র এবং ৩ হারে পুলিশের সংগ্রহ ১৪ পয়েন্ট।

আজ খেলার প্রথম কোয়ার্টারেই পুলিশের বিরুদ্ধে দাপুটে শুরু হয় মোহামেডানের। ইমন, সারি, আশরাফুল মিলে সাদা-কালোদের ৩ গোল এনে দেন। তৃতীয় মিনিটেই পেনাল্টি কর্নার থেকে গোল করে দলকে এগিয়ে দেন ইমন (১-০)।  

আশরাফুল আলমের ফিল্ড গোলে দ্বাদশ মিনিটে ব্যবধান দ্বিগুণ করে মোহামেডান (২-০)। মিনিট তিনেক পর আবারো গোল উৎসব সাদা-কালোর। ফয়জাল বিন সারি পেনাল্টি কর্নার থেকে ব্যবধান ৩-০ তে বাড়িয়ে নেন। শুরুর আক্রমণ সামলে উঠতে সময় লাগেনি পুলিশের।

খেলার দ্বিতীয় কোয়ার্টারেই ঘুরে দাঁড়ায় এবারের আসরের চমক জাগানিয়া দল বাংলাদেশ পুলিশ এসসি। ১৮তম মিনিটে পেনাল্টি কর্নার থেকে গোল করে ব্যবধান কমান পুলিশের গুরজিৎ সিং (৩-১)। পরের মিনিটেই মালেকের দারুণ এক ফিল্ড গোলে ব্যবধান আরো কমে (৩-২)।  

দ্বিতীয় কোয়ার্টারে গোল না পাওয়া মোহামেডান তৃতীয় কোয়ার্টারের প্রথম মিনিটেই অর্থাৎ ৩১তম মিনিটে ফয়জাল সারির ফিল্ড গোলে ব্যবধান বাড়িয়ে নিয়ে যায় ৪-২ গোলে। ৪৪তম মিনিটে নাহিদ লাবুর ফিল্ড গোলে ব্যবধান কমিয়ে ৪-৩ এ নিয়ে আসে পুলিশ।  

খেলার চতুর্থ ও শেষ কোয়ার্টারে দু'দলই গোলের চেষ্টা চালায়। এ সময় পুলিশের বেশ কয়েকটি সংঘবদ্ধ আক্রমণ রুখে দেয় মোহামেডান। এমনকি খেলার শেষ দিকে পেনাল্টি কর্নার পেয়েও সমতায় ফিরতে পারেনি পুলিশ। মোহামেডানের কাছে শেষ পর্যন্ত হার নিয়ে মাঠ ছাড়তে হয় দলকে।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, মার্চ ২৭, ২০২৪
এআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।