ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

খেলা

আবারও মেরিনার্সের কাছে হারল আবাহনী 

সিনিয়র করেসপন্ডেন্ট স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫০ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২৪
আবারও মেরিনার্সের কাছে হারল আবাহনী 

গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স প্রিমিয়ার ডিভিশন হকি লিগে দারুণ এক জয় পেয়েছে ঢাকা মেরিনার ইয়াংস ক্লাব। আজ রোববার, (৭ এপ্রিল) মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে আবাহনী লিমিটেডকে ২-১ গোলের ব্যবধানে হারায় মেরিনার্স।

চলতি মৌসুমে মেরিনার্সের কাছে টানা তৃতীয় হার দেখল আবাহনী।  

ক্লাব কাপের ফাইনালের পর লিগের প্রথম রাউন্ড এরপর আজ সুপার সিক্স পর্বেও হারের তেতো স্বাদ পেল ধানমন্ডির দল। এই হারে লিগ শিরোপা জয় কঠিন করে তুলল আবাহনী। অন্যদিকে সুপার সিক্সে টানা দুই ম্যাচ জিতে লিগ জমিয়ে তুলল মেরিনার্স।

আজ আবাহনীর বিরুদ্ধে খেলার ২০ মিনিটে পেনাল্টি কর্নার থেকে গোল করে দলকে এগিয়ে নেন মেরিনার্সের পোস্টারবয় সোহানুর রহমান সবুজ (১-০)। ২৬ মিনিটে ব্যবধান দ্বিগুণ করে দলটি। পেনাল্টি স্ট্রোক থেকে গোল করেন মেরিনার্স অধিনায়ক ফজলে হোসেন রাব্বি (২-০)।

৩৩ মিনিটে পেনাল্টি কর্নার থেকে গোল করে ব্যবধান কমান আবাহনীর ভারতীয় রিক্রুট শিশে গাওয়াদ (২-১)। ম্যাচে মেরিনার্সের তুলনায় আবাহনী একাধিক গোলের সুযোগ পেয়েও তা কাজে লাগাতে পারেনি। পেনাল্টি কর্নার একাধিক আদায় করেও সেখান থেকে গোল পেয়েছে মাত্র একটি।

বাংলাদেশ সময়: ১৬৪৯ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২৪
এআর/এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।