ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

খেলা

শেষ মুহূর্তের গোলে ঊষার জয়

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩১ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২৪
শেষ মুহূর্তের গোলে ঊষার জয়

গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স প্রিমিয়ার ডিভিশন হকি লিগের সুপার সিক্স পর্বে শেষ মুহূর্তের গোলে জয় পেয়েছে ঊষা ক্রীড়া চক্র।

আজ রোববার (৭ এপ্রিল) মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে দিনের দ্বিতীয় ও শেষ ম্যাচে অ্যাজাক্স স্পোর্টিং ক্লাবের মুখোমুখি হয় ঊষা।

ম্যাচটি ২-১ গোলের ব্যবধানে জেতে পুরনো ঢাকার দলটি। ভারতীয় রিক্রুট ইশরাত ইকতিদার করেন জোড়া গোল। ম্যাচের জয়সূচক গোলটি আসে একবারে অন্তিম মুহূর্তে।  

হারলেও ম্যাচে দুর্দান্ত খেলেছে অ্যাজাক্স। বেশ কিছু গোলের সহজ সুযোগও তৈরি করে দলটি। কিন্তু ইকতিদারের পারফরম্যান্সের কাছে শেষ পর্যন্ত পয়েন্ট হারায় অ্যাজাক্স। খেলায় বিজিত দলের একমাত্র গোলটি করেন ভারতের জাসম্যান মান্ডা। এই জয়ে ১২ খেলায় ২৮ পয়েন্ট ঊষার।  

প্রথম কোয়ার্টারেই এগিয়ে যায় অ্যাজাক্স। ১২ মিনিটে জাসম্যান মান্ডার ফিল্ড গোলে শুরুর অগ্রগামিতা অ্যাজাক্সের (১-০)। গোল পরিশোধ করতে চতুর্থ ও শেষ কোয়ার্টার পর্যন্ত অপেক্ষায় থাকতে হয় মাঠে উপস্থিত ঊষা দর্শক-সমর্থকদের।  

৪৬তম মিনিটে ইকতিদারের ফিল্ড গোলে সমতায় ফেরে ঊষা (১-১)। ৫৯তম মিনিটে ইকতিদার ঊষাকে জয়সূচক গোলটি এনে দেন। ২-১ গোলের স্বস্তির জয় নিয়ে মাঠ ছাড়েন ঊষার খেলোয়াড়, কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৯৩১ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০২৪
এআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।