ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

খেলা

জুনিয়র এএইচএফ কাপ হকি

সিঙ্গাপুরে নারী ও পুরুষ দলের জয়

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৮ ঘণ্টা, জুন ১৬, ২০২৪
সিঙ্গাপুরে নারী ও পুরুষ দলের জয়

সিঙ্গাপুরে জুনিয়র এএইচএফ কাপ হকিতে নারী ও পুরষ দুই দলই নিজ নিজ খেলায় জয় পেয়েছে। পুরুষ দল টুর্নামেন্টে নিজেদের উদ্বোধনী ম্যাচে ৭-০ গোলে স্বাগতিক সিঙ্গাপুরকে হারিয়েছে।

নারী দল হংকংকে ২-১ গোলে হারিয়েছে।

ছেলেদের ম্যাচে ৭ গোলের ৫ টি এসেছে পেনাল্টি কর্নার থেকে। পাঁচটি গোলই করেছেন আমিরুল ইসলাম। ১১-৩৮ এই ২৭ মিনিটের মধ্যে আমিরুল পাঁচ গোল করেন। ৯ ও ১২ মিনিটে একটি করে ফিল্ড গোল করেন জয় ও রকিবুল। সিঙ্গাপুর শুরু থেকে তেমন সুবিধা করতে পারেনি। আগামীকাল ‘এ’ গ্রুপে বাংলাদেশ দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে শ্রীলঙ্কার।

বিকেলে নারী দল হংকংকে ২-১ গোলে হারিয়েছে। ম্যাচের ১৩ মিনিটে হংকং গোল করে লিড নেয়। ২৯ মিনিটে রিয়া আইরিন সমতা আনেন। তৃতীয় কোয়ার্টারে কোনো দলই গোল করতে পারেনি। চতুর্থ কোয়ার্টারে বাংলাদেশ কনা আক্তারের গোলে লিড নেয়। ম্যাচের শেষ আট মিনিট বাংলাদেশ সেই লিড ধরে রেখে জয় নিয়ে মাঠ ছাড়ে।  

নারী দল গতকাল থাইল্যান্ডের বিপক্ষে ৫-৪ গোলে জিতেছিল। আজ হারাল হংকংকে। আগামীকাল নারী দলের খেলা নেই। পুরুষ দল এ গ্রুপে বাংলাদেশ দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে শ্রীলঙ্কার।  

বাংলাদেশ সময়: ২১২৬ ঘণ্টা, জুন ১৬, ২০২৪
এআর/এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।