ঢাকা, শনিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

খেলা

ফুলেল সংবর্ধনায় সিক্ত সাগর

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১২ ঘণ্টা, জুন ২৫, ২০২৪
ফুলেল সংবর্ধনায় সিক্ত সাগর

তুরস্কের আনতালিয়ায় অলিম্পিকের কোটা টুর্নামেন্টে রৌপ্য পদক জয় করেছেন বাংলাদেশের সাগর ইসলাম। সরাসরি অলিম্পিকে খেলার যোগ্যতা অর্জন করা এই আর্চার আজ দেশে ফিরেছেন।

বিমানবন্দরে ফুলের সংবর্ধনা দিয়ে তাকে বরণ করে নেয়া হয়েছে। শুধু তাই নয় আগামী বৃহস্পতিবার তার জন্য বিশেষ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেছে বাংলাদেশ আর্চারি ফেডারেশন।

বিমানবন্দর মূল প্রাঙ্গণের একটু সামনেই আর্চারি ফেডারেশন সাগরের জন্য ব্যানার করেছে। সেই ব্যানারের সামনে তার গলায় ফুলের মালা, হাতে ফুলের তোড়া ও মিষ্টিমুখ করান কর্মকর্তারা। সাগরের পাশাপাশি তুরস্ক থেকে আগত অন্য আর্চারদের ফুল দেওয়া হয়েছে। বৃহস্পতিবার শেখ রাসেল রোলার স্কেটিং ক্লাবে সাগরকে সংবর্ধনা দেওয়া হবে।  

২০১৯ সালে নেদারল্যান্ডসে বিশ্ব আর্চারি চ্যাম্পিয়নশিপে ব্রোঞ্জ জিতে রোমান সানা টোকিও অলিম্পিক নিশ্চিত করেছিলেন। তখন আর্চারির পৃষ্ঠপোষক তীর গ্রুপ রোমানের ছবি বাসে এঁকেছিল। এরপর সেই বাস বঙ্গবন্ধু স্টেডিয়াম আসে। রোলার স্কেটিং কমপ্লেক্সে সংবর্ধনা হয়েছিল।  

সাগরও একই ভেন্যুতে সংবর্ধনা পাবেন। আর্চারি ফেডারেশন বৃহস্পতিবার বিকেলে সাগরের অলিম্পিক কোটা প্লেস নিশ্চিতের অনুষ্ঠান আয়োজন করেছে। রোমান সানা আর্থিক পুরস্কারের পাশাপাশি প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছিলেন। সাগর ইসলামের জন্য ফেডারেশন ও মন্ত্রণালয় কি উদ্যোগ গ্রহণ করে সেটা সময়ই বলে দেবে।

বাংলাদেশ সময়: ২১১১ ঘণ্টা, জুন ২৫, ২০২৪
এআর/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।