ঢাকা, বুধবার, ২ শ্রাবণ ১৪৩১, ১৭ জুলাই ২০২৪, ১০ মহররম ১৪৪৬

খেলা

পুলিশ ও নৌবাহিনীর জয়

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭ ঘণ্টা, জুলাই ১৩, ২০২৪
পুলিশ ও নৌবাহিনীর জয়

বাংলাদেশ কাবাডি ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং স্বপ্নভূমি প্রপার্টিজের উদ্যোগে আয়োজিত স্বপ্নভূমি সিনিয়র সার্ভিসেস কাবাডি লিগে আজ নিজ নিজ খেলায় জয় তুলে নিয়েছে বাংলাদেশ পুলিশ এবং বাংলাদেশ নৌবাহিনী।

আজ দিনের প্রথম খেলায় মুখোমুখি হয় বাংলাদেশ পুলিশ এবং বাংলাদেশ বিমান বাহিনী।

তুমুল প্রতিদ্বন্দ্বীতাপূর্ণ, হাড্ডাহাড্ডি লড়াইয়ে শেষ পর্যন্ত জয়ের হাসি পুলিশের। বিমান বাহিনীর বিরুদ্ধে দলটির জয় ৩৩-৩০ পয়েন্ট ব্যবধানের। বিজয়ী দল খেলার প্রথমার্ধে ১৭-১২ পয়েন্ট ব্যবধানে এগিয়ে ছিল। প্রথমার্ধে কিছুটা পিছিয়ে পড়লেও দ্বিতীয়ার্ধে দারুণ লড়াই করেন বিমান বাহিনীর খেলোয়াড়রা। তবে শেষরক্ষা হয়নি। পুলিশের কাছে হার নিয়ে ম্যাট ছাড়ে বিমান বাহিনী।

এদিকে দিনের দ্বিতীয় ম্যাচে ম্যাটে নামে আসরের বর্তমান চ্যাম্পিয়ন বাংলাদেশ নৌবাহিনী। যাদের প্রতিপক্ষ ছিল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স। খেলায় কোনো প্রতিদ্বন্দ্বীতাই গড়তে পারেনি ফায়ার সার্ভিসের খেলোয়াড়রা। একপেশে ম্যাচটি ৫০-১৫ পয়েন্টের বিশাল ব্যবধানে জেতে বাংলাদেশ নৌবাহিনী। জয়ী দল খেলার প্রথমার্ধে ৩৪-১০ পয়েন্ট ব্যবধানে এগিয়ে ছিল।

উল্লেখ্য ৮ দলের অংশগ্রহণে এবারের সিনিয়র সার্ভিসেস কাবাডি লিগ অনুষ্ঠিত হচ্ছে। দলগুলো হলো: বাংলাদেশ নৌবাহিনী, বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ বিমান বাহিনী, ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি), বাংলাদেশ পুলিশ, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, বাংলাদেশ আনসার ও ভিডিপি এবং বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

বাংলাদেশ সময়: ২০১৭ ঘণ্টা, জুলাই ১৩, ২০২৪
এআর/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।