ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

খেলা

চোট সমস্যায় ম্যানইউ তারকারা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৪ ঘণ্টা, জুলাই ১৫, ২০১০
চোট সমস্যায় ম্যানইউ তারকারা

শিকাগো: বিশ্বকাপ শেষ। আবারো জমজমাট হয়ে উঠতে শুরু করেছে ইউরোপের কাব ফুটবল।

কিন্তু বিশ্বকাপের চোট অনেক তারকা খেলোয়াড়ের জন্যই সমস্যা হয়ে দাঁড়িয়েছে।

যেমন ম্যানচেস্টার ইউনাইটেড কাব নতুন মৌসুমের প্রস্তুতি ম্যাচে পাচ্ছে না অন্তত পাঁচ থেকে ছয় ফুটবলারকে। শুধু তাই নয়, দলের সঙ্গে শিকাগো সফরে যেতে পারেনি তাদের অনেকেই।

বুধবার থেকে শিকাগো শহরে প্রশিক্ষণ তাবু ফেলেছে বিশ্বের সবচেয়ে ধনাঢ্য কাবটি। প্রথম দিনের অনুশীলনও সেরে নিয়েছে।

পায়ের গুলের পেশিতে (কাফ-মাসল) টান থাকায় অধিনায়ক গ্যারি নেভিলকে ছাড়াই আপাতত প্রীতি ম্যাচের একাদশ সাজাতে হবে কোচ স্যার অ্যালেক্স ফার্গুসনকে।    

বিশ্বকাপের আগেই হাঁটুতে চোট থাকায় এখনও মাঠে নামার অবস্থা ফিরে পাননি রিও ফার্ডিন্যান্ড।

হ্যামিস্ট্রিংয়ের চোট থেকে কেবলি সেরে উঠা মাইকেল ওয়েনকেও সফরে পাওয়া যায়নি। অ্যান্টনিও ভ্যালেন্সিয়া গোড়ালি এবং অ্যান্ডারসন হাঁটুর সমস্যায় অনুশীলন করছেন না।

হাঁটুতে পুরনো চোটটা মাথাচাড়া দেওয়ায় সফরের শুরুতে থাকছেন না ওয়েন হারগ্রিবস। এছাড় ইংলিশ স্ট্রাইকার ওয়েন রুনি, মাউকেল ক্যারিক এবং নিমাঞ্জে ভিডিক বিশ্বকাপের চোট সারাতে বাড়িতেই থাকছেন।
উপায়ন্তর না থাকায় ফার্গুসনকে এখন অতিরিক্ত একাদশই বেছে নিতে হবে যুক্তরাষ্ট্র সফরের প্রীতি ম্যাচের জন্য। শিকাগো মেজর লিগ সকারের দল ফিলাডেলফিয়া ইউনিয়নের বিপক্ষে ২১ জুলাই, কানসাস সিটি উইজার্ডসের সঙ্গে ২৫ জুলাই এবং এমএলএস অল-স্টারের বিপক্ষে প্রীতি ম্যাচ খেলবে ম্যানইউ।


বাংলাদেম সময়: ২০২৭ ঘন্টা, জুলাই ১৫, ২০১০






বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।