ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

খেলা

৬ষ্ঠ স্কুল খো খো প্রতিযোগিতা শুরু

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৮ ঘণ্টা, জুলাই ১৫, ২০১০

ঢাকা: ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক- জে-ওয়ান লুব্রিকেণ্ট ৬ষ্ঠ স্কুল খো খো (বালক-বালিকা) টুর্নামেন্টের প্রথম দিনে বৃহস্পতিবার রহমতুল্লাহ মডেল হাইস্কুল, শহীদ আবু তালেব উচ্চ বিদ্যালয়, করাতিটোলা হাই স্কুল, পাইকপাড়া গভ: স্টাফ কোয়ার্টার উচ্চ বিদ্যালয় জিতেছে।

এছাড়া হায়দার আলী উচ্চ ও নব কুমার ইন্সটিটিউটের এবং খিলগাঁ মডেল হাইস্কুল ও সিভিল এসোসিয়েশন হাই স্কুলের খেলা যথাক্রমে ১৬-১৬ ও ১৮-১৮ পয়েন্টে ড্র হয়।

ওহমাতুল্লাহ স্কুল ২৫-২৩ পয়েন্টে সিদ্ধেশ্বরী বালক উচ্চবিদ্যালয়কে, শহীদ আবু তালেব উচ্চ বিদ্যালয় ৯-৮ পয়েন্টে ইসলামবাগ আশরাফ আলী স্কুলকে, করাতিটোলা স্কুল ১৯-১৮ পয়েন্টে কদমতলা পূর্ব বাসাবো স্কুলকে এবং পাইকপাড়া স্কুল ১৩-৪ পয়েন্ট ব্যবধানে আলী আহম্মেদ উচ্চ বিদ্যালয়কে হারায়।

বিকালে প্রতিযোগিতার উদ্বোধন করেন যুব ও ক্রীড়াপ্রতিমন্ত্রী আহাদ আলী সরকার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ খো খো ফেডারেশনের সভাপতি শফিক আলম মেহেদী ও সাধারণ সম্পাদক ফজলুর রহমান বাবুল।

বাংলাদেশ সময়: ২১৩৩ ঘন্টা, জুলাই ১৫, ২০১০

 

 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।