ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

খেলা

ম্যানইউর বাঁচা-মরার ম্যাচে নেই রুনি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৫ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০১৫
ম্যানইউর বাঁচা-মরার ম্যাচে নেই রুনি ছবি : সগৃহীত

ঢাকা: চ্যাম্পিয়নস লিগের নকআউট পর্ব নিশ্চিতে ম্যানচেস্টার ইউনাইটেডের জয়ের বিকল্প নেই। গ্রুপ পর্বের শেষ ম্যাচে উলফসবার্গের মুখোমুখি হবে রেড ডেভিলসরা।

তবে ইনজুরির কারণে অধিনায়ক ওয়েইন রুনিকে ছাড়াই বাঁচা-মরার ম্যাচে মাঠে নামবে লুইস ফন গালের শিষ্যরা।

মঙ্গলবার (০৮ ডিসেম্বর) জার্মানির ভল্কসওয়াগেন অ্যারেনায় উলফসবার্গের মুখোমুখি হবে ম্যানইউ। ‘বি’ গ্রুপের অপর ম্যাচে রাশিয়ার সিএসকে মস্কোর বিপক্ষে মাঠে নামবে ডাচ ক্লাব পিএসভি। দু’টি ম্যাচই বাংলাদেশ সময় দিবাগত রাত পৌনে ২টায় শুরু হবে।

অ্যাঙ্কেল ইনজুরি থেকে সেরে না ওঠায় খেলতে পারছেন না রুনি। অপরদিকে, ফিটনেস সমস্যার কারণে মিডফিল্ডার মরগান স্নেইডারলিনও দর্শক ভূমিকায় থাকবেন। ইতোমধ্যেই দলের অন্যতম দুই গুরুত্বপূর্ণ খেলোয়াড়কে ছাড়াই দল ঘোষণা করেছেন ফন গাল।

প্রসঙ্গত, উলফসবার্গের বিপক্ষে কোনো রকম হোঁচট খেলে আর সিএসকে মস্কোকে পিএসভি হারালেই গ্রুপ পর্ব থেকে বাদ পড়বে রেড ডেভিলসরা। তাই পূর্ণ পয়েন্টের লক্ষ্য নিয়েই মাঠে নামবে ইংলিশ জায়ান্টরা। আর দু’টি ম্যাচ ড্র হলেও ম্যানইউর শেষ ষোলোয় উঠতে বাধা থাকবে না।

পয়েন্ট টেবিলে পাঁচ ম্যাচ শেষে দুই জয়, দুই ড্র ও এক পরাজয়ে আট পয়েন্ট নিয়ে দুইয়ে ম্যানইউ। সমান ম্যাচে ৯ পয়েন্টে শীর্ষে উলফসবার্গ। তিনে থাকা পিএসভির সংগ্রহ ৭ পয়েন্ট। চার পয়েন্টে তলানিতে সিএসকে মস্কো।

বাংলাদেশ সময়: ২০৫৪ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০১৫
আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।