ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

খেলা

বিজয় দিবস ভলিবল টুর্নামেন্টের সমাপনী মঙ্গলবার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫০ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৫
বিজয় দিবস ভলিবল টুর্নামেন্টের সমাপনী মঙ্গলবার ছবি : সংগৃহীত

ঢাকা: বাংলাদেশ ভলিবল ফেডারেশন এর ব্যবস্থাপনায় ও ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও শুরু হয়েছে ‘ওয়ালটন বিজয় দিবস ভলিবল টুর্নামেন্ট-২০১৫’। তিনদিন ব্যাপী এই প্রতিযোগিতা মঙ্গলবার (১৫ ডিসেম্বর) পুরস্কার বিতরণীর মধ্যে দিয়ে শেষ হবে।



এবারের টুর্নামেন্টের সবগুলো ম্যাচ অনুষ্ঠিত হয়েছে মিরপুরস্থ শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে।

মঙ্গলবার সকাল ১১টায় শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে ‘ওয়ালটন বিজয় দিবস ভলিবল টুর্নামেন্ট-২০১৫’ সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করবেন ড. শ্রী বীরেন শিকদার, এমপি, প্রতিমন্ত্রী, যুব ক্রীড়া ও মন্ত্রণালয়, গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের ফার্স্ট সিনিয়র এডিশনাল ডিরেক্টর এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন)। আরো উপস্থিত থাকবেন বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু ও যুগ্ম-সম্পাদক অ্যাড: ফজলে রাব্বি বাবুল।

ওয়ালটন বিজয় দিবস ভলিবল টুর্নামেন্টে সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের সভাপতিত্ব করবেন বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সভাপতি জনাব আতিকুল ইসলাম।

বাংলাদেশ সময়: ১৭৪৮ ঘণ্টা, ১৪ ডিসেম্বর ২০১৫
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।