ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

খেলা

ওয়ালটন বিজয় দিবস ভলিবল টুর্নামেন্টের সমাপনী মঙ্গলবার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৯ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৫
ওয়ালটন বিজয় দিবস ভলিবল টুর্নামেন্টের সমাপনী মঙ্গলবার

ঢাকা: দেশের স্বনামধন্য ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিকস, অটোমোবাইলস ও হোম অ্যাপ্লায়েন্স প্রস্তুতকারী প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ ভলিবল ফেডারেশনের ব্যবস্থাপনায় শুরু হয়েছে ‘ওয়ালটন বিজয় দিবস ভলিবল টুর্নামেন্ট-২০১৫’। তিন দিনব্যাপী এ প্রতিযোগিতা পুরস্কার বিতরণীর মধ্য দিয়ে শেষ হবে মঙ্গলবার (১৫ ডিসেম্বর)।



এদিন বেলা ১১টায় শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে সমাপনী অনুষ্ঠান হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের ফার্স্ট সিনিয়র অ্যাডিশনাল ডিরেক্টর এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন)। আরো উপস্থিত থাকবেন বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু ও যুগ্ম-সম্পাদক অ্যাড. ফজলে রাব্বি বাবুল।

ওয়ালটন বিজয় দিবস ভলিবল টুর্নামেন্টে সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের সভাপতিত্ব করবেন বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সভাপতি আতিকুল ইসলাম।
 
প্রতিযোগিতার ইভেন্ট পার্টনার ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল।

বাংলাদেশ সময়: ১৭৫৮ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৫
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।