ঢাকা, শুক্রবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩১ মে ২০২৪, ২২ জিলকদ ১৪৪৫

খেলা

ষষ্ঠ রাউন্ড শেষে শীর্ষে গ্র্যান্ড মাস্টার জিয়া

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫০ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১৬
ষষ্ঠ রাউন্ড শেষে শীর্ষে গ্র্যান্ড মাস্টার জিয়া

ঢাকা: প্রাইম ব্যাংক লিমিটেডের পৃষ্ঠপোষকতায় বাংলাদেশ দাবা ফেডারেশনের সহযোগিতায় ও লিওনাইন চেস ক্লাবের আয়োজনে ‘প্রাইম ব্যাংক ১৮তম আন্তর্জাতিক রেটিং দাবা প্রতিযোগিতার’ ষষ্ঠ রাউন্ডের খেলা শেষে বাংলাদেশ নৌবাহিনীর গ্র্যান্ড মাস্টার জিয়াউর রহমান পূর্ণ ৬ পয়েন্ট নিয়ে এককভাবে পয়েন্ট তালিকায় শীর্ষে রয়েছেন।

সাড়ে পাঁচ পয়েন্ট নিয়ে গোল্ডেন স্পোর্টিং ক্লাবের আন্তর্জাতিক মাস্টার আবু সুফিয়ান শাকিল দ্বিতীয় স্থানে রয়েছেন।



পাঁচ পয়েন্ট করে নিয়ে তৃতীয় স্থানে রয়েছেন ৬জন খেলোয়াড়। তারা হলেন শেখ রাসেল চেস ক্লাবের ফিদে মাস্টার সৈয়দ মাহফুজুর রহমান ইমন ও শওকত হোসেন পল্লব, শেখ রাসেল মেমোরিয়াল স্পোর্টিং ক্লাবের সোহেল চৌধুরী, উতেন, প্রিতম প্রিজম চেস ক্লাব নারায়ণগঞ্জের মোকাদ্দেসুর রহমান খান সোহান ও আমদাদুল কবীর চৌধুরী।

সোমবার (০৪ জানুয়ারি) ষষ্ঠ রাউন্ডের খেলা অনুষ্ঠিত হয়। ষষ্ঠ রাউন্ডের খেলায় জিয়া উতেনকে, শাকিল হাসান মেমোরিয়াল চেস ক্লাবের মোহাম্মদ এনায়েত হোসেনকে, ইমন সাইফ পাওয়াটেক চেস ক্লাবের মোহাম্মদ সিরাজুল কবীরকে, পল্লব প্রিতম-প্রিজম চেসের অনতা চৌধুরীকে, সোহান ফায়ার-সার্ভিসের মোঃ মাসুম হোসেনকে, আমদাদুল বাংলাদেশ নৌবাহিনীর মহিলা ফিদে মাস্টার শারমীন সুলতানা শিরিনকে ও সোনালী ব্যাংক ক্রীড়া ও বিনোদন ক্লাবের আবু হানিফ অগ্রণী ব্যাংক দাবা দলের গিয়াস উদ্দিন মিঠুকে পরাজিত করেন।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, ০৪ জানুয়ারি ২০১৬
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।