ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

খেলা

শুরু হচ্ছে ওয়ালটন জাতীয় রাগবি প্রতিযোগিতা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০২ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০১৬
শুরু হচ্ছে ওয়ালটন জাতীয় রাগবি প্রতিযোগিতা ছবি : সংগৃহীত

ঢাকা: দেশের স্বনামধন্য প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় আগামী ১০ জানুয়ারি থেকে শুরু হতে যাচ্ছে ‘ওয়ালটন জাতীয় পুরুষ ও মহিলা রাগবি প্রতিযোগিতা-২০১৬। তিনদিন ব্যাপী এই প্রতিযোগিতা ১২ জানুয়ারি শেষ হবে।

বাংলাদেশ রাগবি ফেডারেশন ইউনিয়নের সার্বিক ব্যবস্থাপনায় ও ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় এবার পুরুষ ষষ্ঠ ও মহিলা প্রথম জাতীয় রাগবি প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

শনিবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের সভাকক্ষে এ বিষয়ে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের ফার্স্ট সিনিয়র এডিশনাল ডিরেক্টর এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন), সিনিয়র এজিএম মেহরাব হোসেন আসিফ, বাংলাদেশ রাগবি ফেডারেশনের সাধারণ সম্পাদক মৌসুম আলী, টুর্নামেন্ট কমিটির সম্পাদক সাঈদ আহমেদসহ অন্যান্যরা।

সংবাদ সম্মেলনে জানানো হয় এবারের এই ওয়ালটন জাতীয় পুরুষ ও মহিলা রাগবি প্রতিযোগিতায় পুরুষ বিভাগে ১১টি ও মহিলা বিভাগে চারটি দল অংশ নিচ্ছে। পুরুষ বিভাগের ১১টি দলকে ছয়টি গ্রুপে ভাগ কর নকআউট পদ্ধতিতে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। আর মহিলা বিভাগের চারটি দলকে দুটি গ্রুপে ভাগ করে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

পুরুষ বিভাগের ‘ক’ গ্রুপে রয়েছে বাংলাদেশ সেনাবাহিনী। ‘খ’ গ্রুপে রয়েছে বাগেরহাট ও ফরিদপুর। ‘গ’ গ্রুপে রয়েছে নড়াইল ও মাদারীপুর। ‘ঘ’ গ্রুপে চট্টগ্রাম ও মুন্সিগঞ্জ। ‘ঙ’ গ্রুপে রয়েছে সিরাজগঞ্জ ও গাজীপুর। আর ‘চ’ গ্রুপে রয়েছে রংপুর ও ঢাকা।

আর মেয়েদের ‘ক’ গ্রুপে রয়েছে ঢাকা জেলা ও রংপুর জেলা। আর ‘খ’ গ্রুপে রয়েছে নড়াইল জেলা ও মুন্সিগঞ্জ জেলা।

এই প্রতিযোগিতার ইভেন্ট পার্টনার ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম

রোবার সকাল ১১টায় পল্টন ময়দানে উদ্বোধণী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১৭০৩ ঘণ্টা, ০৯ জানুয়ারি, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।