ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

খেলা

র‌্যাঙ্কিয়ে অবনমনের ঝুঁকিতে উডস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৬ ঘণ্টা, আগস্ট ৬, ২০১০
র‌্যাঙ্কিয়ে অবনমনের ঝুঁকিতে উডস

অ্যাকরন, ওহিও : চ্যাম্পিয়নের মতো খেলতে পারছেন না টাইগার উডস। ফায়ারস্টোনে প্রথম দিনের খারপ পারফরমেন্সের পর র‌্যাঙ্কিয়ে অবনমনের শঙ্কা দেখা দিয়েছে।



ওহিওর ব্রিজস্টোন আমন্ত্রণমূলক টুর্নামেন্টে বৃহস্পতিবার সবচেয়ে উজ্জ্বল ছিলেন বুবা ওয়াটসন। প্রথম রাউন্ডের খেলা শেষ করেন মাত্র ৬৪ স্ট্রোকে।

অন্যদিকে ১৮ হোলের খেলা শেষ করতে ওয়াটসনের চেয়ে দুটি করে স্ট্রোক বেশি খেলতে হয় ফিল মিকলসন, গ্রায়েম ম্যাকডোয়েল, কেনি পেরি ও অ্যাডাম স্কটকে। ওয়াটসনসহ প্রত্যেকেই সাতটি করে বার্ডিস পেয়েছেন। তবে ভিন্ন পথে হেঁটেছেন টাইগার উডস। নির্ধারিত স্ট্রোকের চেয়ে দুটি বেশি খেলে প্রথম রাউন্ড শেষ করেন।

ওহিওর এই টুর্নামেন্টে মিকলসন সেরা চারে জায়গা পেলে আর উডসের অবস্থান ৩৭ জনের নিচে থাকলে র‌্যাঙ্কিংসেরা হবেন মিকলসন। সেরা হওয়ার সম্ভাবনা ছিল ইংল্যান্ডের লি ওয়েস্টউডেরও। কিন্তু তিনি নির্ধারিত শটের চেয়ে এক শট বেশি খেলে প্রথম রাউন্ডের শেষ করেন।

১৪টি মেজর জয়ী উডস বৃহস্পতিবার ক্যারিয়ারের সবচেয়ে বাজে পারফরমেন্স করেন ফায়ারস্টোন কাউন্টি কাবে। ক্যারিয়ারের ৭১টি পিজিও ট্যুরের শিরোপার মধ্যে সাতটিই জিতেছেন যেখানে। উডসের তারকা খ্যাতিও জোটে এখান থেকেই।

বিবাহ বহির্ভুত সম্পর্কের জেরে পারিবারিক ঝামেলায় জড়ানো উডসের জন্য চলতি বছরটি একেবারে নিষ্ফলা। স্ত্রীর সঙ্গে বিরোধ মিটিয়ে তিন মাস পর গলফের মাঠে ফেরা এই তারকা আটটি টুর্নামেন্টে অংশ নিলেও শিরোপা মেলেনি একটিও।

বাংলাদেশ সময়: ২০৪৪ ঘন্টা, আগস্ট ০৬, ২০১০





বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।