ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

খেলা

রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন ২৬ জানুয়ারি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৫ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০১৭
রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন ২৬ জানুয়ারি

রাজশাহী: পত্রিকায় বিজ্ঞপ্তির মাধ্যমে বৃহস্পতিবার (৫ জানুয়ারি) রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার ২০১৭-২১ সাল পর্যন্ত চার বছর মেয়াদী কার্যনির্বাহী কমিটির নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। ঘোষিত তফসিল অনুযায়ী, আগামী ২৬ জানুয়ারি বৃহস্পতিবার নির্বাচন অনুষ্ঠিত হবে।

নির্বাচন কমিশনার ও রাজশাহীর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আতাউল গণি জানান, তফসিল অনুযায়ী সন্ধ্যা ৭টায় জেলা মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামের নির্বাচন কমিশন কার্যালয়ে খসড়া ভোটার তালিকা প্রকাশ করা হবে। আগামী ৭ জানুয়ারি সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত খসড়া ভোটার তালিকার উপর আপত্তি জানানো যাবে।

ভোটার তালিকা সংক্রান্ত আপত্তি পাওয়া গেলে ৮ জানুয়ারি দুপুর ৩টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত শুনানি অনুষ্ঠিত হবে। পরদিন ৯ জানুয়ারি রাত ৮টায় চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করা হবে।

বিভাগীয় কমিশনারের কার্যালয়ে আপিল গ্রহণ, শুনানি ও চূড়ান্তকরণ চলবে ১০-১২ জানুয়ারি সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত।

নির্বাচন কমিশন কার্যালয়ে মনোনয়নপত্র বিতরণ করা হবে ১৪ জানুয়ারি সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত। মনোনয়নপত্র গ্রহণ করা যাবে ১৫ জানুয়ারি সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত- প্রত্যাহারের শেষ সময় ১৮ জানুয়ারি সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত। বাছাই ১৬ জানুয়ারি সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত। বৈধ প্রার্থীদের তালিকা প্রকাশ ১৭ জানুয়ারি রাত ৮টায়। প্রার্থীদের চূড়ান্ত তালিকা প্রকাশ ১৯ জানুয়ারি বিকেল ৫ টায়। নির্বাচন কমিশন কার্যালয়ে ২৬ জানুয়ারি সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত নির্বাচন অনুষ্ঠিত হবে।

তফসিলে উল্লেখ করা হয়েছে সহ-সভাপতি থেকে কোষাধ্যক্ষ পর্যন্ত মনোনয়নের মূল্য ১ হাজার এবং নির্বাহী সদস্য ৫শ’ টাকা। কোনো প্রার্থী একাধিক পদের জন্য নির্বাচন করতে পারবেন না। নির্বাচনের দিনে ভোটগ্রহণের পরপরই গণনা শুরু হবে। আর ওইদিনই ফলাফল প্রকাশ করা হবে।

বাংলাদেশ সময়: ১৭০৩ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০১৭
এসএস/জিপি/এটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।