ঢাকা, রবিবার, ১ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১, ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

খেলা

হকিতে এশিয়ান গেমসের প্রাথমিক দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৫ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১০
হকিতে এশিয়ান গেমসের প্রাথমিক দল ঘোষণা

ঢাকা: নভেম্বরে চীনের গুয়াংজুতে অনুষ্ঠেয় ১৬তম এশিয়ান গেমসের জন্য বুধবার ২৯ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছে বাংলাদেশ হকি ফেডারেশন।

প্রাথমিক প্রশিক্ষণের জন্য বাছাই করা এসব খেলোয়াড়দের শুক্রবার বিকেল চারটায় জাতীয় দলের জার্মান কোচ গেরহার্ড পিটার ও দেশি দুই কোচ বরকত উল্লাহ চপল ও আব্দুল্লাহ পিরুর কাছে রিপোর্ট করতে বলেছে ফেডারেশন।



খেলোয়াড়রা হলেন:

গোলরক্ষক: জাহিদ হোসেন, মনোয়ার হোসেন রাসেল ও রফিকুল ইসলাম।

রক্ষণভাগ: মশিউর রহমান বিপ্লব, মামুনুর রহমান চয়ন, আল মশিউর রহমান ফিরোজ, ইমরান হাসান পিন্টু, মনসুর, তাপস বর্মন, শামসুল আলম সুজন ও এনামুল কবীর তুর্য্য।

মধ্যমাঠ: রাসেল মাহমুদ জিমি, শেখ মোহাম্মদ নান্নু, কামরুজ্জামান রানা, আব্দুস সাজ্জাদ জন, মোশারফ হোসেন কুটি, ইমরান আহমেদ রিয়াজ, হাসান যুবায়ের নিলয় ও হোসনে মোবারক সুমন।

আক্রমণভাগ: পুস্কর ক্ষিসা মিমো, কৃষ্ণ কুমার, মাকসুদ আলম হাবুল, গোলাম মোস্তফা মানিক, ইকবাল নাদির প্রিন্স, জাহিদ বিন তালিব শুভ, সৈয়দ আল মাসুম, রিমন কুমার ঘোষ, জাহিদুল ইসলাম রাজন ও আশিকুজ্জামান।

এদের মধ্যে ১৮ জনকে জার্মান লিগে খেলার সুযোগ করে দিচ্ছেন কোচ গেরহার্ড পিটার রাক। ২২ আগস্টে জার্মানি রওয়ানা দেওয়ার কথা থাকলেও ভিসা জটিলতায় তা পিছিয়ে যাচ্ছে।

তবে এ মাসের শেষ সপ্তাহে তারা জার্মানি যাচ্ছেন বলে বিডিনিউজটোয়েন্টিফোর.কমকে জানিয়েছেন জাতীয় দলের রক্ষণভাগের খেলোয়াড় মামুনুর রহমান চয়ন।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘন্টা, আগস্ট ১৮, ২০১০




বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa