ঢাকা, বুধবার, ৪ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১, ১২ রবিউল আউয়াল ১৪৪৩

খেলা

বিদ্যুৎ সমস্যায় ক্রিকেট ইনডোর

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪০ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১০
বিদ্যুৎ সমস্যায় ক্রিকেট ইনডোর

ঢাকা: মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের বিদ্যুৎ সংযোগ দেওয়া ছিলো জাতীয় গ্রিড থেকে। কিছুদিন হলো বিদ্যুৎ বিভাগ সেই সংযোগ বিচ্ছিন্ন করে ঢাকা মহানগরের আওতায় নিয়ে এসেছে।

বিদ্যুৎ বিভ্রাট এখন বাংলাদেশ ক্রিকেটে বোর্ডের নিয়মিত সমস্যা।

লোডশেডিংয়ের চাপে জাতীয় এবং জাতীয় বয়সভিত্তিক দলের ক্রিকেটারদের অবস্থা শোচনীয়ই বলতে হয়। অন্ধকার ইনডোর জিমনেসিয়ামে অনুশীলন করতে পারেন না তারা।

নাম প্রকাশে অনিচ্ছুক জাতীয় দলের এক কোচ বৃহস্পতিবার বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে বলেন,“অনুশীলনের গুরুত্বপূর্ণ সময়েই তিন থেকে চার ঘন্টা বিদ্যুৎ থাকে না। ইনডোরে কোন বিদ্যুৎ ব্যবস্থা নেই। এসি লাগানো হয়নি। এভাবে জাতীয় ক্রিকেট দলের অনুশীলন করানো খুবই কঠিন। ”

জাতীয় দলের সহকারী কোচ খালেদ মাহমুদ সুজন বলেন,“বিদ্যুৎ না থাকলে বোলিং মেশিন চলে না। প্রায় তিন ঘন্টা আমরা ইনডোর কাজে লাগাতে পারি না। খুবই সমস্যা হচ্ছে। ”

লোডশেডিং নিয়মিত ঘটনা হলেও জেনারেটর বা বিকল্প বিদ্যুতের ব্যবস্থা রাখেনি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এবিষয়ে জানতে চাইলে ইনডোর ও ফ্যাসিলিটিস ম্যানেজার মোর্শেদুল আলম চৌধুরী বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে বলেন,“সত্যিই কিছুদিন হলো বিদ্যুৎ সমস্যা খুবই ভোগাচ্ছে। আমরা জেনারেটর লাগানোর জন্য বোর্ডে প্রস্তাব করবো। আশা করি সমস্যা থাকবে না। তবে ইনডোরে এসি লাগানোর প্রস্তাব করে লাভ হয়নি। কার্যনির্বাহী কমিটি এসি লাগানোর বিষয়টি প্রত্যাখান করেছে। ”

লোডশেডিং সমস্যা দেখার পরেও ইনডোরের ম্যানেজার এখনো বিসিবি কার্যালয়ে জেনারেটর লাগানোর প্রস্তাব দেননি।

বাংলাদেশ সময়: ২২২৩ ঘন্টা, আগস্ট ১৯, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa