ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

খেলা

আইসিসি প্রধানের সঙ্গে দেখা করতে ভারতে ইজাজ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১০
আইসিসি প্রধানের সঙ্গে দেখা করতে ভারতে ইজাজ

নয়াদিল্লী: পাকিস্তানি ক্রিকেটারদের স্পট ফিক্সিং কেলেংকারির বিষয়টি নিয়ে আইসিসি প্রধানের সঙ্গে আলোচনার জন্য বুধবার ভারত সফরে গিয়েছেন পিসিবি প্রধান ইজাজ বাট।

নিজস্ব সূত্রের বরাত দিয়ে প্রেস ট্রাস্ট অব ইন্ডিয়া (পিটিআই) বুধবার এই খবর প্রকাশ করেছে।

ভারতের রাষ্ট্রীয় সংবাদ সংস্থাটি জানিয়েছে বৃহস্পতিবার ইজাজ বাটের সঙ্গে বৈঠকে বসবেন পাওয়ার।

এদিকে স্পট ফিক্সিংয়ের দায়ে অভিযুক্ত তিন পাকিস্তানি খেলোয়াড় তাদের বিপক্ষে শৃঙ্খলা ভঙ্গের শাস্তির বিষয়টি নিয়ে আইসিসির বিপক্ষে আইনী লড়াই চালাবেন বলে লিখিতভাবে জানিয়েছেন। তাদের আইনজীবীরা এ সপ্তাহে বিষয়টি নিশ্চিত করেছেন।

গত মাসে ইংল্যান্ডের বিপক্ষে লর্ডস টেস্টে ইচ্ছাকৃত নো বলের জন্য তিন পাকিস্তানি খেলোয়াড়ের বিরুদ্ধে স্পট ফিক্সিংয়ের অভিযোগ এনে প্রতিবেদন ছাপায় বৃটেনের নিউজ অব দ্য ওয়ার্ল্ড। পত্রিকার ওই রিপোর্টকে সূত্র ধরে পাকিস্তান টেস্ট অধিনায়ক সালমান বাট ও দুই পেসার আমির ও আসিফকে নিষিদ্ধ করে আইসিসি।

আইসিসির কোড অব কন্ডাক্ট অনুযায়ী, কোনো বিশেষ পরিস্থিতি বা দুই পক্ষের সমঝোতা না হলে শুনানি হওয়ার আগ পর্যন্ত নিষিদ্ধ খেলোয়াড়রা  আত্মপক্ষ সমর্থনের জন্য  ৪০ দিন সময় পাবেন।

এদিকে ইজাজ বাটের সঙ্গে পাওয়ারের বৈঠকের ব্যাপারে নিশ্চিত কোনো খবর পাওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ২২৩০ ঘন্টা, সেপ্টেম্বর ১৫, ২০১০




বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।