ঢাকা, সোমবার, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ জুন ২০২৪, ২৫ জিলকদ ১৪৪৫

খেলা

জাতীয় ডিউবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন বাংলাদেশ পুলিশ

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৬ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২২
জাতীয় ডিউবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন বাংলাদেশ পুলিশ

‘ওয়ালটন চতুর্থ জাতীয় ডিউবল প্রতিযোগিতা-২০২২’ এর উভয় বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ পুলিশ নারী ও পুরুষ ডিউবল ক্লাব। পুরুষ বিভাগে বাংলাদেশ জেল ও নারী বিভাগে ফিরোজ স্মৃতি সংসদ রানার্স-আপ হয়েছে।

নারী ও পুরুষ উভয় বিভাগে তৃতীয় হয়েছে নসরুল হামিদ স্পোর্টস একাডেমি।

সোমবার (৩১ জানুয়ারি) শহীদ শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্সে অনুষ্ঠিত পুরুষ বিভাগের ফাইনালে বাংলাদেশ পুলিশ ডিউবল ক্লাব ০৮-০৩ গোলে বাংলাদেশ জেলকে হারিয়ে শিরোপা জিতে নেয়।

অন্যদিকে নারী বিভাগে ফাইনালে বাংলাদেশ পুলিশ (নারী) ডিউবল ক্লাব ০৫-০২ গোলে ফিরোজ স্মৃতি সংসদ ডিউবল ক্লাবকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

উভয় বিভাগের চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলকে ট্রফি ও মেডেল দেওয়া হয়। চ্যাম্পিয়ন দলের সবাইকে ওয়ালটন গ্রুপের হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হয়। আর তৃতীয় হওয়া দলকে ট্রফি দেওয়া হয়। এ ছাড়া প্রত্যেক দলকে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে জার্সি দেওয়া হয়।

ফাইনাল শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন ওয়ালটন গ্রুপের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। এ সময় উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের অ্যাডিশনাল ডিরেক্টর মেহরাব হোসেন আসিফ, বাংলাদেশ ডিউবল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক বিএম শহীদুজ্জামানসহ অন্যান্যরা।

তিনদিন ব্যাপী এবারের এই প্রতিযোগিতায় দুই বিভাগে ১২টি দল অংশ নেয়। পুরুষ বিভাগে অংশ নেওয়া দলগুলোর মধ্যে ছিল- বাংলাদেশ পুলিশ ডিউবল ক্লাব, বাংলাদেশ জেল, সাউথ পয়েন্ট স্পোর্টস ক্লাব, নসরুল হামিদ স্পোর্টস একাডেমি, ডিউবল ট্রেনিং সেন্টার ও সাভার কমিউনিটি স্পোর্টস ক্লাব।

নারী বিভাগে অংশ নেওয়া দলগুলোর মধ্যে ছিল- বাংলাদেশ পুলিশ ডিউবল ক্লাব, নসরুল হামিদ স্পোর্টস একাডেমি, ডিউবল ট্রেনিং সেন্টার, রাজধানী স্পোর্টিং ক্লাব, ফিরোজ স্মৃতি সংসদ ও সাভার কমিউনিটি স্পোর্টস ক্লাব।

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার ছিল এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। রেডিও পার্টনার ছিল রেডিও টুডে। অনলাইন পার্টনার ছিল রাইজিংবিডি.কম। সহযোগিতায় ছিল ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২২
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।