ঢাকা, বুধবার, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ জুলাই ২০২২, ০৬ জিলহজ ১৪৪৩

খেলা

রাজশাহীতে মুজিব শতবর্ষ গোল্ডকাপ টি-২০ শুরু হচ্ছে ৬ জুন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৩ ঘণ্টা, মে ২৮, ২০২২
রাজশাহীতে মুজিব শতবর্ষ গোল্ডকাপ টি-২০ শুরু হচ্ছে ৬ জুন

রাজশাহী: রাজশাহীতে মুজিব শতবর্ষ গোল্ডকাপ টি-২০ শুরু হচ্ছে আগামী ৬ জুন। রাজশাহী ডিভিশনাল ক্রিকেট অ্যাসোসিয়েশনের তত্ত্বাবধানে রাজশাহী সিটি করপোরেশনের সহযোগিতায় দ্বিতীয়বারের মতো এ আসর অনুষ্ঠিত হতে যাচ্ছে।

শনিবার (২৮ মে) বিকেলে এ উপলক্ষে রাজশাহী নগর ভবনে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সেখানে এ তথ্য জানানো হয়।  

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন টুর্নামেন্টের সদস্য শেখ মামুন ডলার।  

তিনি বলেন, এবারের খেলায় ৬টি দল অংশ নেবে। দলগুলো হলো- শহীদ শামসুল আলম স্মৃতি সংসদ, সেস্টিনেলস, মুক্তি সংঘ, রাইমা রেঞ্জার্স, ন্যাশনটেক ক্রিকেটার্স ও ফাইটার রাজশাহী। প্রতিদিন দুটি করে খেলা অনুষ্ঠিত হবে। ৬টি দল সিঙ্গেল লিগ পদ্ধতিতে একে আপরের সঙ্গে খেলবে।
 
শেখ মামুন ডলার বলেন, এবারের টুর্নামেন্টে ১৪৬ জন প্লেয়ারের  ড্রাফটে রেজিস্ট্রেশন করেছে। প্রতিটি দলে স্থানীয় কোটায় ১৬ জন ও ফরেন কোটায় দুজন করে প্লেয়ার নিতে পারবে। রাজশাহী ছাড়া সব জেলার খেলোয়াড় এ ফরেন কোটার মধ্যে পড়বে।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- টুর্নামেন্ট কমিটির মিডিয়া আহ্বায়ক কবীর তুহিন, সদস্য মিজানুর রহমান, শাহজাদা হোসেন, জাতীয় দলেল খেলোয়াড় ফরহাদ হোসেন, শফিউল ইসলাম, দেলোয়ার হোসেন। এরপর টুর্নামেন্টর ৬টি দলে প্লেয়ার ড্রাফট অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ১৯২১ ঘণ্টা, মে ২৮, ২০২২
এসএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa