ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

খেলা

নারীর ছবিতে কমেন্ট করে বিপাকে ধর্মসেনা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫০ ঘণ্টা, জুলাই ১৯, ২০২২
নারীর ছবিতে কমেন্ট করে বিপাকে ধর্মসেনা

দিন দিন যেভাবে সোশ্যাল মিডিয়া সাধারণ মানুষের জীবনে ঢুকে পড়েছে, তাতে 'ব্যক্তিগত' বলে আর কিছুই থাকছে না। তেমনই একটি পরিস্থিতির শিকার হয়েছেন শ্রীলঙ্কার আম্পায়ার কুমার ধর্মসেনা।

আসলে ধর্মসেনা তার অফিশিয়াল ফেসবুক অ্যাকাউন্ট থেকে একজন নারীর ছবিতে কমেন্ট করেছিলেন। সেই কমেন্টে লেখা ছিল 'বিউটিফুল'। মুহূর্তের মধ্যেই তা ভাইরাল হয়ে যায়। আর সেইসঙ্গে বইতে শুরু করে মিমের বন্যা। ঘটনা বেগতিক দেখে ধর্মসেনা এরপর নিজেই কমেন্টটি ডিলিট করে দেন।

যদিও এরপর একটি পোস্ট করে তিনি দাবি করেছেন যে তার ফেসবুক অ্যাকাউন্টটা হ্যাক করা হয়েছিল এবং এই ঘটনার জন্য তিনি অত্যন্ত দুঃখিত। তিনি লিখেছেন, ‘শুভ সন্ধ্যা বন্ধুরা। ঘটনাটি আমার নজরে এসেছে। আমার ফেসবুক পেজ থেকে বেশকিছু অপ্রীতিকর বিষয় বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়েছে। দূর্ভাগ্যজনকভাবে আমার অ্যাকাউন্টটা অন্য কারোর দখলে চলে গিয়েছিল। তবে সেটা আমি আবারও ফেরত পেয়েছি এবং ওই বিষয়বস্তু সরিয়ে ফেলেছি। এহেন অসুবিধার জন্য আমি আপনাদের প্রত্যেকের কাছেই ক্ষমাপ্রার্থী। যদি কারোর মনে কোনও দুঃখ দিয়ে থাকি, তাহলে আমি দুঃখিত। ’

তবে আরও একটি কারণে সোমবার আলোচনায় ছিলেন কুমার ধর্মসেনা। শ্রীলঙ্কা এবং পাকিস্তানের মধ্যে ২ ম্যাচের টেস্ট সিরিজ আয়োজন করা হয়েছে। প্রথম ম্যাচটি গলে খেলা হচ্ছে। তো, এই ম্যাচের দ্বিতীয় দিন আরও একবার ধর্মসেনার একটা বড়সড় ভুল সিদ্ধান্ত সকলের নজর কেড়েছে। আসলে পাকিস্তানের ইনিংস চলাকালীন ধর্মসেনা নাসিম শাহকে আউট দিয়ে দেন। এরপরই শুরু হয় বিতর্ক। তৎক্ষণাৎ রিভিউ নিয়ে বেচে যান নাসিম।

পাকিস্তান ইনিংসের ৬৬তম ওভার চলছিল। বল করছিলেন মাহেশ থিকশানা। ওভারের শেষ বলটা ব্যাটারের প্যাডে লেগে ফিল্ডারের হাতে যায়। এই পরিস্থিতিতে আম্পায়ার কুমার ধর্মসেনা আউট দিয়ে দিয়েছিলেন।

এদিকে নাসিম শাহ খুব ভালো করেই জানতেন যে বলটা তার ব্যাটে একেবারেই টাচ করেনি। সেকারণেই তিনি জলদি রিভিউ নেওয়ার সিদ্ধান্ত গ্রহণ করেন। অবশেষে ধর্মসেনাকে নিজের সিদ্ধান্ত বদল করতে হয়।

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, জুলাই ১৯, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।