ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

খেলা

হকি লিগে চ্যাম্পিয়ন হতেই দল গোছাবেন রুহুল সাইফ

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২২
হকি লিগে চ্যাম্পিয়ন হতেই দল গোছাবেন রুহুল সাইফ

দেশে প্রথমবারের মত শুরু হতে যাচ্ছে ফ্রাঞ্চাইজি ভিত্তিক হকি লিগ। নতুন এক অধ্যায়ে প্রবেশ করতে চলেছে বাংলাদেশ।

এই আয়োজনের পাশে রয়েছে বসুন্ধরা গ্রুপ। তাদের অঙ্গপ্রতিষ্ঠান এসিইর পৃষ্ঠপোষকতায় এবারের আয়োজন হতে যাচ্ছে।  

প্রথমবার হতে যাওয়া এই আয়োজনে দল নিয়েছে সাইফ পাওয়ার টেক। চ্যাম্পিয়ন হওয়ার জন্যই এবারের দল গোছাবেন বলে জানিয়েছেন দলের কর্ণধার তরফদার রুহুল সাইফ।

কিছুদিন আগেই ক্রীড়াঙ্গনে অবদান রাখার কারণে ভারত থেকে মাদার তেরেসা আন্তর্জাতিক সম্মানে ভূষিত হন তরফদার রুহল সাইফের পিতা তরফদার রুহুল আমিন। তাকে আজ জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে সংবর্ধনা দিয়েছে জাতীয় ক্রীড়া ফেডারেশন ফোরাম। সেই অনুষ্ঠানে পিতার অর্জনে গর্বিত হওয়ার কথা জানিয়েছেন রুহুল সাইফ। সেই সঙ্গে জানিয়েছেন হকি নিয়ে নিজের ভাবনাও।

পিতার সাফল্যে রুহুল সাইফ বলেন, ‘এটা শুধু আমার বাবার সাফল্য না এটা আমাদের পুরো ক্রীড়াঙ্গনের সাফল্য, পুরো দেশের সাফল্য। ছেলে হিসেবে আমি খুবই গর্বিত। আমি তরফদার মোহাম্মদ রুহুল আমিনের ছেলে হতে পেরে গর্বিত। আমার বাবা তো অনেক কাজ করে গেছে ক্রীড়াঙ্গনের সাথে। এখন আমিও কাজ করা শুরু করেছি ক্রীড়াঙ্গনের সাথে। আমি অবশ্যই আমার বাবার ফুট স্টেপ ফলো করবো। আমার বাবা যেমন ইন্টারন্যাশনাল অ্যাওয়ার্ড নিয়ে এসেছেন। আমিও চেষ্টা করবো আন্তর্জাতিক পর্যায়ে এমন কিছু করতে যেন সারা দেশ এতে উপকৃত হয়। ’

প্রথম ফ্রাঞ্চাইজি টুর্নামেন্টটি আয়োজিত হবে ছয়টি বিভাগের নামে। হকি দলের বিষয়ে রুহুল সাইফ বলেন ঢাকা-চট্টগ্রাম অথবা খুলনার দল তারা নিতে চান। বাকিটা সময়ের বিষয়। তিনি বলেন, ‘আমাদের আজকে ফার্স্ট ইনিশিয়াল মিটিং হকির জন্য। আমি যখন কথা বলছি এখানে তখন হকির মিটিং শুরু হয়ে গেছে। খুলনা, চিটাগাং, অথবা ঢাকা এই তিনটার একটা দল আমরা নিতে চাই। সিদ্ধান্ত হয়ে গেলে আমরা মিডিয়াকে জানিয়ে দিব। খেলোয়াড় সিলেকশন এখনো হয়নি। তবে চ্যাম্পিয়ন দল গঠনের চেষ্টাই করবো। ’

বাংলাদেশ সময়: ২১৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২২
এআর/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad