ঢাকা, শনিবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৯, ০৩ ডিসেম্বর ২০২২, ০৮ জমাদিউল আউয়াল ১৪৪৪

খেলা

বঙ্গবন্ধু আন্তঃ বিশ্ববিদ্যালয় চ্যাম্পিয়নশিপ

বাস্কেটবলে চ্যাম্পিয়ন নর্থ সাউথ ও কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৭ ঘণ্টা, অক্টোবর ২, ২০২২
বাস্কেটবলে চ্যাম্পিয়ন নর্থ সাউথ ও কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়

বঙ্গবন্ধু আন্তঃ বিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপের বাস্কেটবল ইভেন্টের নারী বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়। ফাইনালে তারা পরাজিত করেছে ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি বাংলাদেশকে।

পুরুষ বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়। ফাইনালে তারা পরাজিত করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়কে।

নারী বাস্কেটবলে রানার আপ হয়েছে ইন্ডিপেন্ডেন্ট বিশ্ববিদ্যালয় বাংলাদেশ। তৃতীয় হয়েছে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়। নারী বিভাগে সেরা খেলোয়াড় নির্বাচত হয়েছেন নর্থ-সাউথ বিশ্ববিদ্যালেয়র তাজরিন খান।

পুরুষ বিভাগে রানার আপ হয়েছে জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়। তৃতীয় হয়েছে ইন্ডিপেন্ডেন্ট বিশ্ববিদ্যালয় বাংলাদেশ। সেরা খেলোয়াড় নির্বাচত হয়েছেন কুষ্টিয়া ইসলামিক বিশ্ববিদ্যালয়ের ক্রিস্টোফার।

রাজধানীর নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। বঙ্গবন্ধু আন্তঃ বিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপের সাংগঠনিক কমিটির সদস্য সচিব এবং যুব ও ক্রীড়া সচিব মেজবাহ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক আতিকুল ইসলাম। প্রতিযোগিতায় পুরুষ বিভাগে ২২টি এবং নারী বিভাগে ১২টি বিশ্ববিদ্যালয় অংশগ্রহণ করে।

বাংলাদেশ সময়: ১৯১৯ ঘণ্টা, অক্টোবর ০২, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa