ঢাকা, রবিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৯, ২৭ নভেম্বর ২০২২, ০২ জমাদিউল আউয়াল ১৪৪৪

খেলা

‌‘বাংলা ওয়াশ’ ত্রিদেশীয় সিরিজের লোগো উন্মোচন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৩ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২২
‌‘বাংলা ওয়াশ’ ত্রিদেশীয় সিরিজের লোগো উন্মোচন

ঢাকা: আগামী ৭ থেকে ১৪ অক্টোবর নিউজিল্যান্ডে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘বাংলা ওয়াশ টি২০ আন্তর্জাতিক ত্রিদেশীয় ক্রিকেট সিরিজ’।  

এই সিরিজের অফিশিয়াল লোগো উন্মোচিত হলো বুধবার (৫ অক্টোবর)।

 

এ উপলক্ষে হোটেল ইন্টারকন্টিনেন্টাল ঢাকায় রাজধানীর একটি হোটেলে এক সংবাদ সম্মেলন করে সিরিজের টাইটেল স্পন্সর ডিটারজেন্ট ব্র্যান্ড ‘বাংলা ওয়াশ’র মাদার কোম্পানি এএনএইচ এন্টারপ্রাইজ লিমিটেড।  

এবারই প্রথম কোনো আন্তর্জাতিক সিরিজে যুক্ত হতে যাচ্ছে বাংলা হরফে লেখা সিরিজ টাইটেল লোগো।  



সংবাদ সম্মেলন ও লোগো উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের নির্বাচক হাবিবুল বাশার, কিংবদন্তি ক্রিকেটার রকিবুল হাসান, শিক্ষাবিদ প্রফেসর ড. মুহাম্মদ আব্দুল মঈন, ডিন, ফ্যাকাল্টি অব বিজনেস স্ট্যাডিজ, ঢাকা বিশ্ববিদ্যালয়, প্রফেসর মোহাম্মদ এ মোমেন, ডিরেক্টর, আইবিএ, ঢাকা বিশ্ববিদ্যালয়, বিশিষ্ট কণ্ঠশিল্পী পান্থ কানাই, প্রথিতযশা সংগীত পরিচালক রিপন খান ও অন্যান্য সাংস্কৃতিক ব্যক্তিরা এবং টিভি, প্রিন্ট, ডিজিটাল মিডিয়ার সাংবাদিকরা।  

এ সময় আইটিডব্লিউ বাংলাদেশের সঙ্গে চুক্তি সইয়ে বিষয়টিও ঘোষণা করা হবে।  

ভিন্ন আঙ্গিকে আয়োজিত এই সংবাদ সম্মেলন ও লোগো উন্মোচন অনুষ্ঠান শুরু হয় সমবেতভাবে জাতীয় সংগীত গেয়ে এবং পুরো আয়োজন ছিল ‘বাংলা’কে উপজীব্য করে। প্রথমেই মঞ্চে দেখা যায় ‘সবার উপরে বাংলা’ বড় করে লেখা কাটআউট।  

এএনএইচ গ্রুপের বিক্রয় ও বিপণন বিভাগের পরিচালক মাহবুবুল কবীর মুরাদ তাঁর বক্তব্যে ‘বাংলা’কে উপজীব্য করে সাজানো এই আয়োজনের প্রসঙ্গে বলেন, আমাদের সবার জন্য অত্যন্ত আনন্দের এবং গৌরবের বিষয় হলো এই প্রথম কোনো আন্তর্জাতিক সিরিজের-এর টাইটেলে ‘বাংলা ওয়াশ’ শব্দ দুটি বাংলা হরফেই লেখা থাকছে। এটি আমাদের এক অনন্য অর্জন। বাংলাদেশ ক্রিকেট দল জিতলে তো আমরা জিতলামই, পাকিস্তান বা নিউজিল্যান্ড জিতলেও বিজয়ীদের ‘বাংলা’ শব্দটি ট্রফির সাথেই বাংলা ভাষাতেই নিজ দেশে নিয়ে যেতে হবে।  

এএনএইচ এন্টারপ্রাইজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. মোকাদ্দেছ হানিফ বলেন, আন্তর্জাতিক প্ল্যাটফর্মে ক্রিকেটের মতো জনপ্রিয় পরিসরে ‘বাংলা’ ভাষাকে তুলে ধরতে পেরে আমরা ভীষণ আনন্দিত ও গর্বিত। এএনএইচ গ্রুপ- ‘দেশের টাকা, দেশেই থাকুক’ স্লোগান নিয়ে সফলতার সঙ্গে তাদের কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে। এএনএইচ গ্রুপের ওয়াশিং পাউডার ‘বাংলা ওয়াশ’ বলছে ‘বদলাই ভিতর থেকে’, যেখানে আমরা আমাদের কর্পোরেট দায়বদ্ধতার জায়গা থেকে আহ্বান জানানোর চেষ্টা করেছি। ভবিষ্যতেও আমরা আমাদের এমন প্রচেষ্টা অব্যাহত রাখব।

অনুষ্ঠানে রিপন খানের সুরে ও পান্থ কানাইয়ের কণ্ঠে ‘বাংলা ওয়াশ’ অ্যান্থেমের সাথে সাথে পারফর্ম করার মাধ্যমে উন্মোচিত করা হয় বাংলা ওয়াশ টি২০ আন্তর্জাতিক ত্রিদেশীয় ক্রিকেট সিরিজের অফিশিয়াল লোগো।

অনুষ্ঠানে উপস্থিত এএনএইচ এন্টারপ্রাইজ লিমিটেডের চেয়ারম্যান সবাইকে বাংলা ওয়াশ ও ক্রিকেটের সাথে থাকার আহ্বান জানান এবং সবাইকে সংবাদ সম্মেলনে আসার জন্য তাঁর পক্ষ থেকে ধন্যবাদ জানান।


বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০২২
এএটি


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa