ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বাংলানিউজ টি-২০ বিশ্বকাপ-২০২১

সোহানের ইনজুরিতে কপাল খুলল শামীমের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৫ ঘণ্টা, নভেম্বর ১, ২০২১
সোহানের ইনজুরিতে কপাল খুলল শামীমের

ইনজুরিতে পড়ার কারণে ইংল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে খেলা হয়নি বাংলাদেশ দলের উইকেটকিপার ব্যাটার নুরুল হাসান সোহানের। চোট পুরোপুরি সেরে না উঠায় খেলবেন না দক্ষিণ আফ্রিকার বিপক্ষেও।

তবে তার এমন ইনজুরিতে এবার কপাল খুলল শামিম পাটোয়ারীর।  

অনুশীলনে তাসকিন আহমেদের বলে আঘাত পেয়ে চোট পান সোহান। যে কারণে আগামীকাল মঙ্গলবার (২ নভেম্বর) দক্ষিণ আফ্রিকার বিপক্ষে খেলবেননা এই উইকেটকিপার। তার বদলে দলে জায়গা করে নেবেন শামিম পাটোয়ারীর। ম্যাচের আগে আজ সোমবার সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন বাংলাদেশের কোচ রাসেল ডোমিঙ্গো।  

তিনি বলেন, ‘সোহান কালকের খেলার জন্য ফিট না। ব্যাকআপ ব্যাটার হিসেবে শামিম রয়েছে। সৌম্যও আমাদের ব্যাকআপ ব্যাটার হিসেবে রয়েছে। অবশ্যই এই দুই ব্যাটার কালকের একাদশে থাকবে। ’

টি-টোয়েন্টি বিশ্বকাপ স্কোয়াডে জায়গা পেলেও এখন পর্যন্ত এই টুর্নামেন্টে অভিষেক হয়নি শামিম পাটোয়ারীর। জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে সংক্ষিপ্ত এ ফরম্যাটে অভিষেক হয়েছিল এ ব্যাটারের। আগামীকাল দক্ষিণ আফ্রিকার বিপক্ষে বিশ্বকাপে প্রথম ম্যাচ খেলবেন তিনি।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, নভেম্বর ০১, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বাংলানিউজ টি-২০ বিশ্বকাপ-২০২১ এর সর্বশেষ