ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বাংলানিউজ টি-২০ বিশ্বকাপ-২০২১

শেষ ম্যাচ জিতে দেশে ফিরতে চায় বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৬ ঘণ্টা, নভেম্বর ৩, ২০২১
শেষ ম্যাচ জিতে দেশে ফিরতে চায় বাংলাদেশ

বিশ্বকাপে অনেক আশা নিয়েই এসেছিল বাংলাদেশ। টুর্নামেন্টের আগে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ জেতায় বাংলাদেশ থেকে সমর্থকদেরও অনেক বেশি প্রত্যাশা ছিল।

কিন্তু খেলতে গিয়ে সব প্রত্যাশা নিভিয়ে দিল টাইগাররা। কোনোভাবে গ্রুপপর্ব পেরিয়ে সুপার টুয়েলভে সবগুলো ম্যাচে হার। এতকিছুর পরেও শেষ ম্যাচে জয়ের আশা দেখছেন টাইগার পেসার তাসকিন আহমেদ।

সেমিফাইনালের স্বপ্ন শেষ হলেও সুপার টুয়েলভে অন্তত দেশের মানুষকে একটি জয় উপহার দিতে চায় বাংলাদেশ। এমনটাই জানিয়েছেন দলের পেসার তাসকিন। তিনি বলেন, ‘সামনে একটা ম্যাচ আছে, সেটা যদি ভালোভাবে শেষ করতে পারি, এটাই প্রত্যাশা এখন। দোয়া করবেন সবাই যেন, শেষ ম্যাচটা ভালো করে অন্তত একটা জয় উপহার দিতে পারি দেশকে। ’

বাংলাদেশের টানা হারে ক্ষোভে ফুসছে সমর্থকরা। ক্রিকেট দলের এমন বাজে ফর্মে সমালোচনায় মুখর সামাজিক যোগাযোগমাধ্যমগুলো। অনেক চেষ্টা করার পরেও জয়ের মুখ দেখতে না পারায় সবকিছুই মেনে নিচ্ছেন তাসকিন।  

তিনি বলেন, ‘কোনো হারই তো মজার না, বড় হোক আর ছোট হোক। হার তো হারই। হারতে কার ভালো লাগে বলেন? আমরা অনেক আশা নিয়ে এসেছিলাম। স্বপ্ন ও আশা অনুযায়ী খেলতে পারিনি। এজন্য এত কথা, অনেক সমালোচনা। খুব স্বাভাবিক। এটা মেনে নিতেই হবে, কিছু করার নেই। ’

আগামীকাল বৃহস্পতিবার (৪ নভেম্বর) দুবাইয়ে অস্ট্রেলিয়ার বিপক্ষে নিজেদের সবশেষ ম্যাচে খেলবে বাংলাদেশ।

বাংলাদেশ সময়: ১২১৬ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বাংলানিউজ টি-২০ বিশ্বকাপ-২০২১ এর সর্বশেষ