ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বাংলানিউজ টি-২০ বিশ্বকাপ-২০২১

কিউইদের বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ে আফগানিস্তান

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৮ ঘণ্টা, নভেম্বর ৭, ২০২১
কিউইদের বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ে আফগানিস্তান

টি-টোয়েন্টি বিশ্বকাপে সুপার টুয়েলভের ম্যাচে নিউজিল্যান্ডের মুখোমুখি হয়েছে আফগানিস্তান। যেখানে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন আফগান অধিনায়ক মোহাম্মদ নবী।

রোববার (০৭ নভেম্বর) গ্রুপ টুয়ের ম্যাচে মাঠে নামছে দুদল। বাংলাদেশ সময় বিকেল ৪টায় ম্যাচটি মাঠে গড়াবে।

কিউইরা এ ম্যাচে জিতলে সরাসরি সেমিফাইনালে চলে যাবে। তবে আফগানিস্তান জিতলে দুদলের পয়েন্ট সমান হবে। আর ভারত কাল নামিবিয়াকে হারালে তিন দলেরই পয়েন্ট সমান হবে। সেখান থেকে যেই দল নেট রান রেটে এগিয়ে থাকবে তারাই পাকিস্তানের সঙ্গে এই গ্রুপ থেকে শেষ চারের সঙ্গী হবে।

এ ম্যাচে আফগান একাদশে একটি পরিবর্তন এসেছে। সরফউদ্দিনের পরিবর্তে দলে ফিরেছেন স্পিনার মুজিব উর রহমান। তবে একই একাদশ নিয়ে মাঠে নেমেছে নিউজিল্যান্ড।

নিউজিল্যান্ড একাদশ: মার্টিন গাপটিল, ড্যারিল মিচেল, কেন উইলিয়ামসন (অধিনায়ক), ডেভন কনওয়ে (উইকেটরক্ষক), গ্লেন ফিলিপস, জেমস নিশাম, মিচেল স্যান্টনার, অ্যাডাম মিলনে, টিম সাউদি, ইশ সোধি, ট্রেন্ট বোল্ট।

আফগানিস্তান একাদশ: হজরতউল্লাহ জাজাই, মোহাম্মদ শাহজাদ (উইকেটরক্ষক), রহমানুল্লাহ গুরবাজ, নাজিবুল্লাহ জাদরান, গুলবাদিন নায়েব, মোহাম্মদ নবী (অধিনায়ক), করিম জানাত, রশিদ খান, নবীন-উল হক, হামিদ হাসান, মুজিব উর রহমান।

বাংলাদেশ সময়: ১৫৩৭ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বাংলানিউজ টি-২০ বিশ্বকাপ-২০২১ এর সর্বশেষ

welcome-ad