ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

তারার ফুল

হলিউডের ঝলমলে ১০ নীলনয়না

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৫
হলিউডের ঝলমলে ১০ নীলনয়না (বাঁ থেকে) ক্যামেরন ডিয়াজ, গিনেথ প্যালট্রো, জেনিফার লরেন্স ও রিজ উইদারস্পুন

হলিউড হলো সৌন্দর্য ও চাকচিক্যের স্বপ্নপুরি। মনমাতানো অভিনয় আর চোখধাঁধানো উপস্থিতি মিলিয়ে সৌন্তর্যমন্ডিত হয়ে ওঠেন তারকারা।

তার শোভা বাড়াতে চোখের ভূমিকায় অন্যতম। তাদের মধ্যে নীলনয়না অভিনেত্রীরা অন্যদের চেয়ে বেশি আকর্ষণীয় হয়ে থাকেন। চলুন দেখে নেওয়া যাক হলিউডের ১০ নীলনয়না তারকাকে।

জেনিফার লরেন্স
টিভি অনুষ্ঠানে কাজ করে বড় পর্দায় এসেছেন মার্কিন অভিনেত্রী জেনিফার লরেন্স। তার নীল নয়ন ও সোনালি চুল বর্ণনাতীত। শুধু নীল চোখ জোড়ার সুবাদেই দারুণ আকর্ষণীয় লাগে তাকে।

গিনেথ প্যালট্রো
আমেরিকান অভিনেত্রী হলেও টুকটাক গানও করেন গিনেথ প্যালট্রো। তার সৌন্দর্যের মধ্যে সবচেয়ে চোখে পড়ে নীল নয়ন আর বাদামি রঙা চুল।

ক্যামেরন ডিয়াজ
মার্কিন অভিনেত্রী ক্যামেরন ডিয়াজ চলচ্চিত্র প্রযোজনাও করেন। তার নীল চোখ জোড়া আকর্ষণীয় ও প্রানবন্ত। ওই দু’চোখে যেন হাজারও অভিব্যক্তি!

রিজ উইদারস্পুন
আমেরিকান অভিনেত্রী রিজ উইদারস্পুনও প্রযোজনা করেছেন। অনেকের মন্তব্য- তার দুটি চোখ নীল নয়। কিন্তু ভালোভাবে লক্ষ্য করলে বোঝা যায়, ওই দুটি নয়ন খুবই চমৎকার ও ঝলমলে। চোখ নীল বলেই তার উপস্থিতি আরও বেশি আকর্ষণীয় করে তোলে।

সিয়েনা মিলার
ব্রিটিশ অভিনেত্রী সিয়েনা মিলারের মডেল আর ফ্যাশন ডিজাইনার হিসেবেও পরিচিতি আছে। স্বর্ণকেশী এই তারকার অন্যতম সৌন্দর্য তার নীল চোখ।

আমান্ডা পিট
আমেরিকান অভিনেত্রী আমান্ডা পিটকে মঞ্চেও দেখা যায়। ডাগর নীল চোখ জোড়া তাকে করেছে নীলাঞ্জনা!

আলেক্সান্ড্রা আনা ড্যাডারিও
মার্কিন মডেল-অভিনেত্রী আলেক্সান্ড্রা আনা ড্যাডারিও ক্যারিয়ারের শুরুতে অনেক টিভি ধারাবাহিকে অভিনয় করেছেন। নীল দুটি চোখ তার রূপে এনে দিয়েছে চাকচিক্য। সেজন্যই তার প্রতি সবার এতো আকর্ষণ!

কিম্বারলি অ্যালেক্সিস ব্লেডেল
আমেরিকান অভিনেত্রী কিম্বারলি অ্যালেক্সিস ব্লেডেলের মডেল আর প্রযোজক পরিচয়ও আছে। ‘গিলমেরা গার্লস’ টিভি সিরিজের জন্যই বেশি পরিচিত তিনি। সুন্দর ত্বক ও নীল নয়ন মিলিয়ে তিনি সত্যিই ঝলমলে এক তারকা।

অ্যাশলি ভিক্টোরিয়া বেনসন
ফ্যাশন মডেল হিসেবেও পরিচিত মার্কিন অভিনেত্রী অ্যাশলি ভিক্টোরিয়া বেনসন। নীল চোখ জোড়ার জন্যও তিনি খুব জনপ্রিয়।

ক্যারেন ম্যাকডুগ্যাল
আমেরিকান অভিনেত্রী ক্যারেন ম্যাকডুগ্যাল একজন গ্ল্যামার মডেলও। কাচের মতো নীল দুটি নয়ন তাকে করেছে অনেক মনোরম ও আকর্ষণীয়।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

তারার ফুল এর সর্বশেষ