ঢাকা, শনিবার, ৮ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারি ২০২২, ১৮ জমাদিউস সানি ১৪৪৩

শেয়ার

দুই কোম্পানির লভ্যাংশ ঘোষণা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৬ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৪
দুই কোম্পানির লভ্যাংশ ঘোষণা

ঢাকা: পুঁজিবাজারের তালিকাভুক্ত দুই কোম্পানির পরিচালনা পর্ষদ জন্য গত ৩১ ডিসেম্বর ২০১৩ সমাপ্ত অর্থবছরে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করছে।

কোম্পানি দুটি হচ্ছে- ইউনাইটেড ইন্স্যুরেন্স এবং বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ফিন্যান্স কোম্পানি।



ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।
 
ইউনাইটেড ইন্স্যুরেন্স: কোম্পানির পরিচালনা পর্ষদ সমাপ্ত অর্থবছরে শেয়ারহোল্ডারদের জন্য ১০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে।
 
কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ৩০ এপ্রিল বেলা সাড়ে ১০টায় রাজধানীর ট্রাস্ট মিলনায়তন, ৫৪৫, পুরাতন বিমানবন্দর সড়ক, ঢাকায় অনুষ্ঠিত হবে। এ জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ৬ এপ্রিল।
 
সমাপ্ত অর্থবছরে কোম্পানির কর পরবর্তী মুনাফা হয়েছে ১১ কোটি ৮ লাখ ৯০ হাজার টাকা, শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ২ দশমিক ৭৭ টাকা এবং শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ২৩ দশমিক ৮২ টাকা।
 
বিআইএফসি: কোম্পানিটির পরিচালনা পর্ষদ সমাপ্ত অর্থবছরে শেয়ারহোল্ডারদের জন্য ৫ শতাংশ শেয়ার লভ্যাংশ দিয়েছে।
 
কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৪ এপ্রিল বেলা সাড়ে ১০টায় ইনস্টিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ, আইডিইবি ভবন, ১৬০/এ, কাকরাইল ভিআইপি রোড, ঢাকায় অনুষ্ঠিত হবে। এ জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ৩ এপ্রিল।
 
সমাপ্ত অর্থবছরে ব্যাংকটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ০ দশমিক ৭১ টাকা এবং শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৯ দশমিক ২৯ টাকা।

বাংলাদেশ সময়: ১০৪০ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa