ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

শেয়ারবাজার

যমুনা ব্যাংক-এপেক্সে ফুটওয়্যারের লভ্যাংশ ঘোষণা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৫ ঘণ্টা, মার্চ ৩০, ২০১৪
যমুনা ব্যাংক-এপেক্সে ফুটওয়্যারের লভ্যাংশ ঘোষণা

ঢাকা: পুঁজিবাজারের তালিকাভুক্ত দুই কোম্পানির পরিচালনা পর্ষদ গত ৩১ ডিসেম্বর ২০১৩ সমাপ্ত অর্থবছরে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করছে। কোম্পানি দু’টি হলো- যমুনা ব্যাংক এবং এপেক্স ফুটওয়্যার লিমিটেড।


 
ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।
 
যমুনা ব্যাংক: কোম্পানির পরিচালনা পর্ষদ সমাপ্ত অর্থবছরে শেয়ারহোল্ডারদের জন্য ১৫ শতাংশ শেয়ার লভ্যাংশ ঘোষণা করেছে।
 
কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ৮ মে বেলা ১০টায় অনুষ্ঠিত হবে। তবে স্থান পরে জানানো হবে। এ জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১৬ এপ্রিল।
 
সমাপ্ত অর্থবছরে কোম্পানির কর পরবর্তী মুনাফা হয়েছে ১১৪ কোটি ৪৪ লাখ ৮০ হাজার টাকা, শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২ দশমিক ৫৫ টাকা এবং শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৯ দশমিক ৮২ টাকা।
 
এপেক্স ফুটওয়্যার: কোম্পানিটির পরিচালনা পর্ষদ সমাপ্ত অর্থবছরে শেয়ারহোল্ডারদের জন্য ৫৫ শতাংশ নগদ লভ্যাংশ দিয়েছে।
 
কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ১৪ মে বেলা ১১টায় ঢাকা লেডিস ক্লাব, ৩৬ ইস্কাটন গার্ডেন রোড, ঢাকায় অনুষ্ঠিত হবে। এ জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১৬ এপ্রিল।
 
সমাপ্ত অর্থবছরে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২৩ দশমিক ৬১ টাকা এবং শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ২২১ দশমিক ৮৮ টাকা।
 
বাংলাদেশ সময়: ১০৪৩ ঘণ্টা, মার্চ ৩০, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।