ঢাকা, বৃহস্পতিবার, ১৪ শ্রাবণ ১৪২৮, ২৯ জুলাই ২০২১, ১৮ জিলহজ ১৪৪২

শেয়ার

লভ্যাংশ দেবে তাকাফুল ইন্স্যুরেন্স ও এক্সিম ব্যাংক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৬ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১৪
লভ্যাংশ দেবে তাকাফুল ইন্স্যুরেন্স ও এক্সিম ব্যাংক

ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত তাকাফুল ইন্স্যুরেন্স ও এক্সিম ব্যাংকের পরিচালনা পর্ষদ ৩১ ডিসেম্বর, ২০১৩ সমাপ্ত অর্থবছরে তাদের স্ব স্ব বিনিয়োগকারীদের লভ্যাংশ দেওয়ার সুপারিশ করেছে। বিমা খাতের তাকাফুল ইন্স্যুরেন্স কোম্পানির পরিচালনা পর্ষদ ১৫ শতাংশ শেয়ার (স্টক) ও ব্যাংকিং খাতের এক্সিম ব্যাংক ১১ শতাংশ শেয়ার লভ্যাংশ (স্টক ডিভিডেন্ড) দেওয়ার সুপারিশ করে।



বুধবার ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) ওয়েবসাইটে এ তথ্য প্রকাশ করা হয়।

তাল্লু স্পিনিং: প্রতিষ্ঠানটি জানিয়েছে, আগামী ৩১ মে এর বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। এজন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২৮ এপ্রিল। সমাপ্ত অর্থ বছরে প্রতিষ্ঠানটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ২৮ পয়সা ও শেয়ার প্রতি সম্পদমূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৭ টাকা ৬৭ পয়সা।

এক্সিম ব্যাংক: প্রতিষ্ঠানটি জানিয়েছে, আগামী ২৬ জুন এর বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। এজন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২৭ এপ্রিল। সমাপ্ত অর্থ বছরে প্রতিষ্ঠানটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৬৩ পয়সা ও শেয়ার প্রতি সম্পদমূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৭ টাকা ৭২ পয়সা।

বাংলাদেশ সময় : ১০২৯ ঘণ্টা, ১৬ এপ্রিল ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa