ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

শেয়ারবাজার

লভ্যাংশ দেবে এনসিসি ব্যাংক, ব্যর্থ কে অ্যান্ড কিউ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৬ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৪
লভ্যাংশ দেবে এনসিসি ব্যাংক, ব্যর্থ কে অ্যান্ড কিউ

ঢাকা : শেয়ারবাজারে তালিকাভুক্ত এনসিসি ব্যাংকের পরিচালনা পর্ষদ ৩১ ডিসেম্বর, ২০১৩ সমাপ্ত অর্থবছরে তাদের বিনিয়োগকারীদের লভ্যাংশ দেয়ার সুপারিশ করেছে। অপরদিকে কে অ্যান্ড কিউ লভ্যাংশ দিতে ব্যর্থ হয়েছে।



বৃহস্পতিবার ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) ওয়েবসাইটে এ তথ্য প্রকাশ করা হয়েছে।

এনসিসি ব্যাংক : কোম্পানির পরিচালনা পর্ষদ সমাপ্ত অর্থবছরে ৬ শতাংশ নগদ ও ৫ শতাংশ শেয়ার লভ্যাংশ (স্টক ডিভিডেন্ড) দেয়ার সুপারিশ করেছে।

আগামী ২ জুন কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। ওইদিন বেলা সাড়ে ১১টায় রাজধানীর ইস্কাটন গার্ডেন রোডের পুলিশ কনভেনশন হলে এ সভা শুরু হবে। এজন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ৬ মে।

কোম্পানিটি জানিয়েছে, সমাপ্ত অর্থবছরে তাদের শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ দশমিক ৪৯ টাকা, শেয়ার প্রতি সম্পদমূল্য (এনএভি) ১৭ দশমিক ৩৬ টাকা।

কে অ্যান্ড কিউ : কোম্পানির পরিচালনা পর্ষদ সমাপ্ত অর্থবছরে তাদের বিনিয়োগকারীদের জন্য কোনো লভ্যাংশ দেয়ার সুপারিশ করেনি।

আগামী ৮ জুন কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। ওইদিন সকাল ১০টায় রাজধানীর বীর উত্তম সি আর দত্ত রোডের সুন্দরবন হোটেলে এ সভা শুরু হবে। এজন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ১৫ মে।

কোম্পানিটি জানিয়েছে, সমাপ্ত অর্থবছরে তাদের শেয়ার প্রতি লোকসান হয়েছে ৩ দশমিক ৫৫ টাকা ও  শেয়ার প্রতি সম্পদমূল্য (এনএভি) দাঁড়িয়েছে ২ দশমিক ৪৯ টাকা।

বাংলাদেশ সময় : ১০২৬ ঘণ্টা, ২৪ এপ্রিল ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad