ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

খেলা

বিয়ের পিঁড়িতে বসছেন তীরন্দাজ জুটি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৪ ঘণ্টা, জুন ২৮, ২০২৩
বিয়ের পিঁড়িতে বসছেন তীরন্দাজ জুটি দিয়া সিদ্দিকী ও রোমান সানা

নীলফামারী: সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে তীরন্দাজ জুটি দিয়া সিদ্দিকী ও রোমান সানার আগামী ৫ জুলাই আনুষ্ঠানিকভাবে বিয়ের পিঁড়িতে বসছে যাচ্ছেন। চলছে দুই পরিবারে বিয়ের সব আয়োজন।



দিয়া সিদ্দিকী জানান, বিকেএসপি থেকে ন্যাশনাল ক্যাম্পে আসার পরে আর্চার রোমান সানার সঙ্গে পরিচয় হয় দিয়া সিদ্দিকী। প্রথম পর্যায়ে বড় ভাইয়ের সম্পর্ক তৈরি হলেও একপর্যায়ে তা গড়ায় প্রেমে। এখন পারিবারিকভাবে ঘর বাঁধতে যাচ্ছেন বিশ্ব মাতানো তুখোর দুই তীরন্দাজ। ইতোমধ্যে তারা দু’জনে দেশের হয়ে স্বর্ণ, রৌপ্য, ব্রোঞ্চসহ শিরোপা জিতেছেন।

নীলফামারী জেলা শহরের পানি উন্নয়ন বোর্ড পাড়া গ্রামের বাংলাভিশনের জেলা প্রতিনিধি নুর আলম সিদ্দিকী ও শাহানাজ বেগমের প্রথম কন্যা দিয়া সিদ্দিকী।
 
২০১৭ সালে আর্চারিতে নাম লেখায়। এরপর একে একে সফলতা আসতে থাকে তার জীবনে। খুলনা জেলার কয়রা উপজেলার জয়পুর পূর্ব রুপসা গ্রামের আব্দুল গফুর সানা ও বিউটি বেগমের সন্তান রোমান সানার সঙ্গে আগামী ৫ জুলাই বিয়ে অনুষ্ঠিত হবে।

বিয়েবন্ধন উপলক্ষে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন দেশের ওই সেরা আর্চার।  

বিয়ের বিষয়ে খুশি দিয়ার পরিবারও। তারাও পছন্দের ছেলের সঙ্গে বিয়ে দিতে পেরে আনন্দে আত্মহারা।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, জুন ২৮, ২০২৩
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।