ঢাকা, শুক্রবার, ১১ আশ্বিন ১৪৩১, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

খেলা

আজ তীরন্দাজ জুটির বিয়ে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৮ ঘণ্টা, জুলাই ৫, ২০২৩
আজ তীরন্দাজ জুটির বিয়ে

নীলফামারী: তীরন্দাজ জুটি দিয়া সিদ্দিকী ও রোমান সানার গায়ে হলুদ হয়েছে মঙ্গলবার (৪ জুলাই) সন্ধ্যায়। বুধবার (৫ জুলাই) ওই জুটি বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন।

মঙ্গলবার সন্ধ্যায় দিয়া ও সানার বাড়িতে পৃথক পৃথকভাবে অনুষ্ঠিত হয় গায়ে হলুদ। বুধবার দুপুরে নীলফামারী শহরের আশা কমিউনিটিতে সম্পন্ন হয় দিয়ার বিয়ের আনুষ্ঠানিকতা।  

দিয়ার বাবা নীলফামারী জেলা সদরের বাসিন্দা ও একটি বেসরকারি টেলিভিশনের নীলফামারী প্রতিনিধি। তিন ভাই-বোনের মধ্যে দিয়াই বড়।

মেয়ের পছন্দের মানুষকে তার জীবনসঙ্গী করতে পারার আনন্দ ছিল বাবার চোখেমুখে।  

তিনি বলেন, তাদের পছন্দে পরিবারের সিদ্ধান্তে এ বিয়ে হচ্ছে।

বিকেএসপি থেকে ন্যাশনাল ক্যাম্পে আসার পরে আর্চার রোমান সানার সঙ্গে পরিচয় হয় দিয়ার। প্রথমপর্যায়ে বড় ভাইয়ের সম্পর্ক তৈরি হলেও একপর্যায়ে তা গড়ায় প্রেমে।  ইতোমধ্যে তারা দু’জনে দেশের হয়ে স্বর্ণ, রৌপ্য, ব্রোঞ্চসহ শিরোপা জিতেছেন।

২০১৭ সালে আর্চারিতে নাম লেখায়। এরপর একে একে সফলতা আসতে থাকে তার জীবনে। খুলনার কয়রা উপজেলার জয়পুর পূর্ব রুপসা গ্রামের আব্দুল গফুর সানা ও বিউটি বেগমের সন্তান রোমান।  

বিয়ে উপলক্ষে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন দেশের ওই সেরা আর্চার।  

বাংলাদেশ সময়: ১৫৩৮ ঘণ্টা, জুলাই ০৫, ২০২৩
এএটি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।