ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

খেলা

রাজশাহীতে আন্তর্জাতিক জুনিয়র টেনিস চ্যাম্পিয়নশিপ রোববার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১২ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২৩
রাজশাহীতে আন্তর্জাতিক জুনিয়র টেনিস চ্যাম্পিয়নশিপ রোববার

রাজশাহী: রাজশাহীতে আন্তর্জাতিক (অনূর্ধ্ব ১৮) জুনিয়র টেনিস চ্যাম্পিয়নশিপের আসর বসছে আগামী রোববার (১২ নভেম্বর)। ১২ থেকে ১৭ নভেম্বর পর্যন্ত রাজশাহীর অ্যাডভোকেট আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সে অনুষ্ঠিত হবে এই আন্তর্জাতিক টেনিস।

শুক্রবার (১০ নভেম্বর) দুপুরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানানো হয়।

রোববার (১২ নভেম্বর) বেলা ৩টায় আন্তর্জাতিক জুনিয়র টেনিস চ্যাম্পিয়নশিপের উদ্বোধনী অনুষ্ঠানে বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবীর সভাপতিত্ব করবেন। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. গোলাম সাব্বির সাত্তার তাপু, বিমান বাংলাদেশ এয়ার লাইনসের সিইও শফিউল আজিম, পুলিশের রাজশাহী রেঞ্জের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) মো. আনিসুর রহমান, রাজশাহী মহানগর পুলিশ কমিশনার বিপ্লব বিজয় তালুকদার ও জেলা প্রশাসক শামীম আহমেদ।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ২৯তম এই আন্তর্জাতিক টেনিস টুর্নামেন্টে স্বাগতিক বাংলাদেশ ও বিশ্বের ১২টি দেশের সর্বমোট ৮২ জন খেলোয়াড় এবং ২০ জন কোচ অংশ নেবেন। অংশগ্রহণকারী দেশের মধ্যে বাংলাদেশ থেকে ১৫ জন বালক ও পাঁচ জন বালিকা, ভারত থেকে ২৩ জন বালক ও ১৬ জন বালিকা, কাজাকিস্তান থেকে একজন বালিকা, দক্ষিণ কোরিয়া থেকে সাতজন বালক ও দুইজন বালিকা, আমেরিকা থেকে এক জন বালক ও দুই জন বালিকা, থাইল্যান্ড থেকে চারজন বালক, নেপাল থেকে দুইজন বালক ও দুইজন বালিকা, নেদারল্যান্ড থেকে একজন বালিকা, শ্রীলংকা থেকে একজন বালিকা অংশ নেবেন।

এবারের টুর্নামেন্ট পরিচালনায় রেফারি মনোনীত হয়েছেন ভারতের জয় মুখার্জি। টুর্নামেন্টের মূল স্পন্সর হিসেবে রয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইনস।

সংবাদ সম্মেলনে জানানো হয়, টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠান শেষে বরেণ্য শিল্পীদের সমন্বয়ে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হবে। এছাড়া আগামী ১৭ নভেম্বর ফাইনাল খেলা শেষে সব বিজয়ী খেলোয়াড়ের মধ্যে আনুষ্ঠানিকভাবে পুরষ্কার বিতরণ করা হবে।

সংবাদ সম্মেলনে মূল বক্তব্য তুলে ধরেন বিমান ২৯তম আন্তর্জাতিক জুনিয়র টেনিস চ্যাম্পিয়নশিপ টুর্নামেন্টের পরিচালক মোহাম্মদ খসরু। এ সময় রাজশাহীর অ্যাডভোকেট আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সের সাধারণ সম্পাদক এহসানুল হুদা দুলু ও যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদুল হক রোকনসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮১১ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২৩
এসএস/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।