ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

খেলা

আজাদকে উড়িয়ে দিল আবাহনী

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৮ ঘণ্টা, মার্চ ১২, ২০২৪
আজাদকে উড়িয়ে দিল আবাহনী

গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স প্রিমিয়ার ডিভিশন হকি লিগে বড় জয় পেয়েছে শিরোপা প্রত্যাশী আবাহনী লিমিটেড। আজ আজাদ স্পোর্টিং ক্লাবকে ১০-১ গোলে বিধ্বস্ত করে আকাশী-নীলরা।

এ নিয়ে লিগে টানা তৃতীয় জয়ের দেখা পেল দলটি।  

দিলকুশার বিপক্ষে ১০-১ গোলের জয় দিয়ে শুরু করা দলটি পরের ম্যাচে ঊষা ক্রীড়া চক্রের বিরুদ্ধে ২-১ গোলে জেতে। আজ আজাদকে হারিয়ে জয়ের ধারা অব্যাহত রাখল আবাহনী। জয়ী দলের হয়ে পুষ্কর খীসা মিমো, রাকিবুল হাসান রকি ও রোমান সরকার সমান ২টি করে গোল করেন। নাঈম উদ্দিন, মোহাম্মদ আব্দুল্লাহ, আশরাফুল ইসলাম ও ফরহাদ আহমেদ শিতুল একটি করে গোল করেন। আজাদের হয়ে এক গোল শোধ দেন মোহাব্বত।

আজ খেলার দ্বিতীয় মিনিটে পেনাল্টি কর্নার থেকে গোল করে দলকে শুরুর অগ্রগামিতা আবাহনী ডিফেন্ডার ফরহাদ আহমেদ শিতুলের (১-০)। অষ্টম মিনিটে রাকিবের ফিল্ড গোলে ব্যবধান দ্বিগুণ হয় (২-০)। প্রথম কোয়ার্টারের ১৪ মিনিটে দলকে তৃতীয় গোল উপহার দেন মিমো (৩-০)।

দ্বিতীয় কোয়ার্টারেও আজাদের জালে ৩ গোল পুরেন আকাশী-নীল খেলোয়াড়রা। ১৯ মিনিটে নাঈম উদ্দিনের ফিল্ড গোলে ব্যবধান ৪-০ তে দাঁড়ায়। ২০ মিনিটে নিজের জোড়া গোলের পাশাপাশি দলকে পঞ্চম গোল উপহার দেন মিমো (৫-০)। ২১ মিনিটে পেনাল্টি কর্নার থেকে গোল করে দলের ব্যবধান আরো বাড়িয়ে নেন ডিফেন্ডার আশরাফুল (৬-০)।

তৃতীয় কোয়ার্টারের ৩৩ মিনিটে রাকিবুল হাসানের ফিল্ড গোলে ব্যবধান বেড়ে দাঁড়ায় ৭-০ তে। ৩৮ মিনিটে আবাহনীকে অষ্টম গোল উপহার দেন রোমান সরকার (৮-০)। ৪২ মিনিটে মোহাম্মদ আব্দুল্লাহ আবাহনীকে নবম গোল এনে দেন (৯-০)।  

খেলার চতুর্থ ও শেষ কোয়ার্টারে অবশেষে গোলের দেখা পায় আজাদ। ৫১ মিনিটে আজাদের হয়ে ম্যাচের একমাত্র ফিল্ড গোলটি করেন মোহাব্বত (৯-০)। আর ৫৮ মিনিটে আবাহনীর হয়ে ম্যাচের শেষ গোলটি করেন রোমান সরকার (১০-১)।

বাংলাদেশ সময়: ১৭০৮ ঘণ্টা, মার্চ ১২, ২০২৪
এআর/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।