ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

খেলা

মিমো-আশরাফুলদের হ্যাটট্রিকে আবাহনীর বড় জয়

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৩ ঘণ্টা, মার্চ ১৮, ২০২৪
মিমো-আশরাফুলদের হ্যাটট্রিকে আবাহনীর বড় জয়

গ্রীন ডেল্টা ইন্সুরেন্স প্রিমিয়ার ডিভিশন হকি লিগে টানা পঞ্চম জয় তুলে নিল শিরোপা প্রত্যাশী আবাহনী লিমিটেড। আজ মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনের দ্বিতীয় ও শেষ ম্যাচে ভিক্টোরিয়া এসসিকে ১৬-০ গোলের ব্যবধানে হারিয়ে জয়ের ধারা অব্যাহত রাখল আকাশী- নীলরা।

 

আবাহনীর আশরাফুল ইসলাম, পুষ্কর খীসা মিমো এবং ওবায়দুল হোসেন জয় হ্যাটট্রিক করেন। এছাড়া হুজাইফা হোসেন ২টি এবং ফরহাদ আহমেদ শিতুল ও রাকিবুল হাসান রকি একটি করে গোল করেন।  

ভিক্টোরিয়ার বিরুদ্ধে ম্যাচে ১৬ গোলের ৭টিই এসেছে পেনাল্টি কর্নার থেকে, ১টি পেনাল্টি স্ট্রোক এবং বাদ বাকি ৮টি ছিল ফিল্ড গোল। পেনাল্টি কর্নার থেকে আগের ৪ ম্যাচে সেভাবে গোল পাচ্ছিল না আবাহনী। ভিক্টোরিয়ার বিপক্ষে ম্যাচ সামনে রেখে আগের দিন পেনাল্টি কর্নার নিয়ে অনুশীলনে ঘাম ঝরিয়েছিল দলটি। সেই পরিশ্রমের ফল আজ পেল আবাহনী।

খেলায় প্রথম কোয়ার্টারে ৫-০ গোল ব্যবধানে এগিয়ে ছিল আবাহনী। দ্বিতীয় কোয়ার্টারে ৯-০, তৃতীয় কোয়ার্টারে ১৩-০ এবং চতুর্থ ও শেষ কোয়ার্টারে ১৬-০ গোল ব্যবধানে এগিয়ে থেকে ম্যাচ শেষ করে ধানমণ্ডির দল।

বাংলাদেশ সময়: ১৯৩৩ ঘণ্টা, মার্চ ১৮, ২০২৪
এআর/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।