ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

খেলা

চ্যাম্পিয়নদের রুখে দিল পুলিশ

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১২ ঘণ্টা, মার্চ ২৩, ২০২৪
চ্যাম্পিয়নদের রুখে দিল পুলিশ

গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স প্রিমিয়ার ডিভিশন হকি লিগে ঢাকা মেরিনার ইয়াংস ক্লাব এবং বাংলাদেশ পুলিশ স্পোর্টিং ক্লাবের ম্যাচটি ৫-৫ গোলে ড্র হয়েছে। আজ মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনের দ্বিতীয় ও শেষ ম্যাচে মুখোমুখি হয় দুদল।

জমজমাট এ লড়াইয়ে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়ে দুদল। মেরিনার্স লিগের বর্তমান চ্যাম্পিয়ন। অথচ এমন পরাশক্তিকে রুখে দিল পুলিশ।  

চলতি লিগে দ্বিতীয়বার পূর্ণ পয়েন্ট থেকে বঞ্চিত হলো মামুন-উর-রশিদের দল। এর আগে লিগে নিজেদের প্রথম ম্যাচে ঊষার কাছে পরাজিত হয় মেরিনার্স। পুলিশের বিরুদ্ধে ড্রয়ে পয়েন্ট টেবিলে অনেকটা পিছিয়ে গেল মেরিনার্স। লিগের টপ স্কোয়ার মেরিনার্সের সোহানুর রহমান সবুজ জোড়া গোল করেও দলকে আজ জেতাতে পারেননি। এছাড়া মেরিনার্সের হয়ে ফজলে হোসেন রাব্বি, মাঈনুল ইসলাম কৌশিক এবং ভারতের রাজিন্দ্রর সিং পুলিশের বিরুদ্ধে একটি করে গোল করেন। অন্যদিকে পুলিশের আব্দুল মালেক এবং দলটির ভারতীয় রিক্রুট গুরজিৎ সিং জোড়া গোল করেন। অপর গোলটি করেন রেজাউল আহমেদ রাতুল।

আজ খেলার দ্বিতীয় মিনিটেই পেনাল্টি কর্নার থেকে গোল করে বাংলাদেশ পুলিশ এসসিকে শুরুতেই এগিয়ে নেন গুরজিৎ সিং (১-০)। মিনিট দুই পরেই অধিনায়ক রাব্বির পেনাল্টি স্ট্রোকে সমতায় ফেরে মেরিনার্স (১-১)। নবম মিনিটে রাজিন্দর সিংয়ের ফিল্ড গোলে এগিয়ে যায় মেরিনার্স (১-২)। ১৩ মিনিটে দারুণ এক ফিল্ড গোলে পুলিশকে সমতায় ফেরান মালেক (২-২)। প্রথম কোয়ার্টারে সমতায় থেকে মাঠ ছাড়ে দুদল।  

খেলার দ্বিতীয় কোয়ার্টার ছিল গোলশূন্য। তৃতীয় কোয়ার্টারের শুরুতে সবুজের চমৎকার এক ফিল্ড গোলে এগিয়ে যায় মেরিনার্স (২-৩)। ৩৫ মিনিটে কৌশিক ফিল্ড গোল করলে মেরিনার্সের সঙ্গে পুলিশের ব্যবধান বেড়ে দাঁড়ায় ২-৪ গোলের। ৩৭ মিনিটে মালেক ফিল্ড গোল করে পুলিশের গোল ব্যবধান কমিয়ে আনেন (৩-৪)।  ৪১ মিনিটে পেনাল্টি কর্নার স্পেশালিস্ট সবুজের গোলে এগিয়ে যায় মেরিনার্স (৫-৩)।  
তৃতীয় কোয়ার্টারে পিছিয়ে থাকা পুলিশ ম্যাচের চতুর্থ ও শেষ কোয়ার্টারটা নিজেদের করে নেয়। ৪৭ মিনিটে পেনাল্টি কর্নার থেকে গোল করে ম্যাচ জমিয়ে তোলেন মালেক। মেরিনার্সের সঙ্গে পুলিশের ব্যবধান দাঁড়ায় (৪-৫) গোলের। ৫৩ মিনিটে 
গুরজিৎ সিং পেনাল্টি কর্নার থেকে গোল করে পুলিশকে সমতায় ফেরান (৫-৫)। ম্যাচের বাকি সময় আর কোনো গোল না হওয়ায় ড্রয়ে সন্তুষ্ট থেকে মাঠ ছাড়ে দুদল।

বাংলাদেশ সময়: ২১১২ ঘণ্টা, মার্চ ২৩, ২০২৪
এআর/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।