ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

খেলা

আবাহনীর কষ্টার্জিত জয়

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫১ ঘণ্টা, মার্চ ২৫, ২০২৪
আবাহনীর কষ্টার্জিত জয়

গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স প্রিমিয়ার ডিভিশন হকি লিগে টানা সপ্তম জয় পেয়েছে শিরোপা প্রত্যাশী আবাহনী লিমিটেড। আজ মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনের প্রথম খেলায় বাংলাদেশ পুলিশ স্পোর্টিং ক্লাবের মুখোমুখি হয় আকাশী-নীলরা।

 

ম্যাচটি ৪-২ গোলের ব্যবধানে জেতে আবাহনী। জয়ী দলের ফরোয়ার্ড রাকিবুল হাসান রকি জোড়া গোল করেন। এছাড়া আবাহনীর আশরাফুল ইসলাম ও ভারতের শিশি গাওয়াদ একটি করে গোল করেন। অন্যদিকে পুলিশের জার্সিতে আব্দুল মালেক এবং আহসান হাবীব একটি করে গোল করেন।

আজ পুলিশের বিরুদ্ধে খেলার পঞ্চম মিনিটেই রাকিবুল হাসান রকির ফিল্ড গোলে এগিয়ে যায় আবাহনী (১-০)। প্রথম কোয়ার্টারে এগিয়ে থেকে টার্ফ ছাড়ে আকাশী-নীলরা। এই কোয়ার্টারে সমতায় ফেরার সুযোগ নষ্ট করে পুলিশ। পেনাল্টি কর্নার পেয়েও কাজে লাগাতে পারেনি দলটি। পুলিশ শুধু প্রথম কোয়ার্টারই নয়, পুরো ম্যাচ ৮টা পেনাল্টি কর্নার আদায় করে নিয়েও সেগুলো থেকে গোল পেয়েছে কেবল একটি।

দ্বিতীয় কোয়ার্টারের ২৩ মিনিটে আবারো গোলের আনন্দ আবাহনী শিবিরে। রকির ফিল্ড গোলে ব্যবধান বাড়িয়ে নেয় দলটি (২-০)। ২৯ মিনিটে আব্দুল মালেকের ফিল্ড গোলে ব্যবধান কমিয়ে আনে পুলিশ (২-১)। খেলার তৃতীয় কোয়ার্টার ছিল গোলশূন্য। দুদলই আক্রমণ-প্রতি আক্রমণ করেও গোল তুলে নিতে পারেনি এই কোয়ার্টারে।

চতুর্থ ও শেষ কোয়ার্টারের একাধিক গোলের ঘটনা ঘটে। ৫২ মিনিটে পেনাল্টি কর্নার থেকে গোল করে আবাহনীকে আরো এগিয়ে নেন আশরাফুল (৩-১)। ৫৫ মিনিটে শিশি গাওয়াদের ফিল্ড গোলে পুলিশের সঙ্গে ব্যবধান বেড়ে দাঁড়ায় ৪-১ গোলের। ৫৯ মিনিটে পেনাল্টি কর্নার থেকে ম্যাচের শেষ গোলটি করেন পুলিশের হাবিব (৪-২)।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, মার্চ ২৫, ২০২৪
এআর/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।