ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

খেলা

দীপক-রাতুলের হ্যাটট্রিকে বড় জয় পুলিশের

সিনিয়র করেসপন্ডেন্ট স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৩ ঘণ্টা, মার্চ ৩১, ২০২৪
দীপক-রাতুলের হ্যাটট্রিকে বড় জয় পুলিশের

গ্রীন ডেল্টা ইন্সুরেন্স প্রিমিয়ার ডিভিশন হকি লিগে আজ রোববার, (৩১ মার্চ) দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়। মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনের প্রথম খেলার মুখোমুখি হয় বাংলাদেশ পুলিশ স্পোর্টিং ক্লাব এবং আজাদ স্পোর্টিং ক্লাব।

ম্যাচটি ১৩-১ গোলের ব্যবধানে জেতে পুলিশ। দলটির ভারতীয় রিক্রট দীপক প্যাটেল এবং রেজাউল আহমেদ রাতুলের হ্যাটট্রিকে এ জয় তুলে নেয় তারা। দিনের অপর খেলার মুখোমুখি হয় পয়েন্ট টেবিলের নিচের দিকে থাকা ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব এবং দিলকুশা স্পোর্টিং ক্লাব। ম্যাচটি ৪-৪ গোলে ড্র হয়।  

আজ পুলিশ-আজাদ ম্যাচের প্রথম মিনিটেই এগিয়ে যায় আজাদ। খোরশেদের দারুণ এক ফিল্ড গোল শুরুতেই চমকে দেয় (০-১) দলটি। তবে পুরো ম্যাচে আজাদের সাফল্যের গল্প কেবল ওইটুকুই। এর পর ম্যাচের পুরোটা সময় রাজত্ব করেছে বাংলাদেশ পুলিশ এসসি। তৃতীয় মিনিটে ইহতেশাম আসলামের ফিল্ড গোলে সমতায় ফেরে পুলিশ (১-১)। প্রথম কোয়ার্টারের আরো তিনটি গোলের দেখা পায় মাকসুদ আলম হাবুলের শিষ্যরা। ১০ মিনিটে আব্দুল মালেক, ১২ মিনিটে রাতুল এবং ১৪ মিনিটে হাবিবের গোলে ব্যবধান ৪-১ করে পুলিশ।  

দ্বিতীয় কোয়ার্টারেও আজাদের জালে গোল অব্যাহত থাকে। ১৭ মিনিটে মালেকের গোলে ব্যবধান ৫-১ করে পুলিশ। ২৫ মিনিটে দীপক দলের হয়ে ষষ্ঠ গোল করেন (৬-১)। তৃতীয় কোয়ার্টারে আজাদের জালে একে একে আরো পাঁচটি গোল পুরেন পুলিশের খেলোয়াড়রা। ৩৪ মিনিটে নাঈমুর রহমান সপ্তম গোলটি করেন (৭-১)। ৩৭ মিনিটে দীপক নিজের জোড়া গোলের পাশাপাশি দলকে অষ্টম গোল উপহার দেন (৮-১)। পরের মিনিটেই রাতুলের গোলে আজাদের সঙ্গে পুলিশের গোল পার্থক্য বেড়ে দাঁড়ায় ৯-১। ৪২ মিনিটে নাঈমুর দশম গোলের স্বাদ দেন (১০-১)। ৪৫ মিনিটে দীপক হ্যাটট্রিকপূর্ণ করেন। পুলিশ এগিয়ে যায় ১১-১ গোলের ব্যবধানে।  

খেলার চতুর্থ ও শেষ কোয়ার্টারেও গোলের ঘটনা ঘটে। ৫২ মিনিটে দীপক দলকে বারোতম গোল এনে দেন (১২-১)। খেলার শেষ গোলটি আসে রাতুলের স্ট্রিক থেকে ম্যাচের ৫৮ মিনিটে। এই গোলের মধ্য দিয়ে নিজের হ্যাটট্রিকপূর্ণ করেন রাতুল (১৩-১)। এ জয়ে পয়েন্ট টেবিলে পাঁচ নম্বরে থেকে লিগের প্রথম পর্ব শেষ করল এবারের আসরের চমক জাগানিয়া দল বাংলাদেশ পুলিশ। আজাদের অবস্থান টেবিলের ৯ নম্বরে।

এদিকে দিনের অপর ম্যাচে ড্রয়ে পয়েন্ট ভাগে মাঠ ছাড়ে ভিক্টোরিয়া ও দিলকুশা। ভিক্টোরিয়ার হয়ে ভারতের অক্ষর দুবে জোড়া গোল করেন। অপর দুটি গোল করেন সৈয়দ ইকবাল নাদির প্রিন্স ও দলটির আরেক ভারতীয় মো. রশিদ। অপরদিকে দিলকুশার হয়ে শাখাওয়াত, সাদ্দাম, হাবুল এবং ভারতের উজ্জ্বল প্যাটেল একটি করে গোল করেন। এই ড্রয়ে লিগে প্রথমবারের মতো পয়েন্টের মুখ দেখল দিলকুশা। ৯ খেলায় মাত্র ১ পয়েন্ট দলটি। অপর দিকে ৯ ম্যাচ শেষে ভিক্টোরিয়ার সংগ্রহ ৪ পয়েন্ট।

বাংলাদেশ সময় : ২১০১ ঘণ্টা, মার্চ ৩১, ২০২৪
 এআর/এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।