ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

খেলা

অ্যাজাক্সকে উড়িয়ে দিল পুলিশ

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪১ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২৪
অ্যাজাক্সকে উড়িয়ে দিল পুলিশ

গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স প্রিমিয়ার ডিভিশন হকি লিগের সুপার সিক্স পর্বে আজ মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে একটি ম্যাচ অনুষ্ঠিত হয়। এতে বাংলাদেশ পুলিশ স্পোর্টিং ক্লাবের মুখোমুখি হয় অ্যাজাক্স স্পোর্টিং ক্লাব।

একতরফা খেলে ম্যাচটি জিতে নেয় পুলিশ।  

অ্যাজাক্সকে উড়িয়ে ৯-১ গোলের জয় নিয়ে মাঠে ছাড়ে মাকসুদ আলম হাবুলের দল। জয়ী দলের দুই ভারতীয় গুরজিৎ সিং এবং দীপক প্যাটেল জোড়া গোল করেন। এছাড়া আব্দুল মালেক, রেজাউল আহমেদ রাতুল, মো. আফসার, আহসান হাবিব এবং পাকিস্তান জাতীয় দলের মিডফিল্ডার ইহতিসাম আসলাম একটি করে গোল করেন।  

অ্যাজাক্সের একমাত্র গোলটি আসে ভারতের সিলহেইবা লিশামের স্ট্রিক থেকে। এই জয়ে ১৩ খেলায় ২০ পয়েন্ট নিয়ে টেবিলের পাঁচ নম্বরে অবস্থান পুলিশের। এক ম্যাচ কম খেলা অ্যাজাক্সের সংগ্রহ ১৪ পয়েন্ট। টেবিলের ছয়ে অবস্থান দলটির।

আজ খেলার প্রথম কোয়ার্টার থেকেই অ্যাজাক্সকে চেপে ধরেন পুলিশের খেলোয়াড়রা। প্রথম কোয়ার্টারেই ৪টি গোল তুলে নেন মালেক, রাতুল, আসলামরা। খেলার চতুর্থ মিনিটে মালেকের ফিল্ড গোলে এগিয়ে যায় পুলি শ (১-০)।  

সপ্তম মিনিটে পেনাল্টি কর্নার থেকে গোল করে ব্যবধান দ্বিগুণ করেন গুরজিৎ (২-০)। পরের মিনিটেই রাতুলের ফিল্ড গোলে অ্যাজাক্সের সঙ্গে পুলিশের গোল ব্যবধান দাঁড়ায় ৩-০ তে। দশম মিনিটে আসলাম গোল করলে ৪-০ তে ব্যবধানে এগিয়ে থেকে প্রথম কোয়ার্টারের ইতি টানে বাংলাদেশ পুলিশ এসসি।

প্রথম কোয়ার্টারের নড়বড়ে ইমরান, চাঁদ, মেহেদীরা দ্বিতীয় কোয়ার্টারে ঘুরে দাঁড়ায়। পুলিশের খেলোয়াড়দের সঙ্গে সমানতালে লড়াই করেন অ্যাজাক্সের খেলোয়াড়রা। গোলশূন্যতে শেষ হয় দ্বিতীয় কোয়ার্টার। তবে তৃতীয় এবং চতুর্থ কোয়ার্টারে আবারো গোলের দেখা পায় পুলিশ। ৩৫ মিনিটে অ্যাজাক্সকে প্রথম এবং ম্যাচের একমাত্র গোলের স্বাদ দেন লিশাম (৪-০)। ৪০ মিনিটে পেনাল্টি কর্নার থেকে গোল করেন পুলিশের গুরজিৎ। ৫-১ গোলে এগিয়ে যায় দলটি। ৪৪ মিনিটে আফসারের ফিল্ড গোলে ব্যবধান বাড়িয়ে ৬- ১ করে।  

৪৬ মিনিটে দীপক প্যাটেল গোল করলে ব্যবধান বেড়ে দাঁড়ায় ৭-১ গোলের। মিনিট দুয়েক পর আবারো দীপকের গোল। পুলিশ এগিয়ে যায় ৮-১ ব্যবধানে। খেলার সবশেষ গোলটি হয় ৫৪ মিনিটে। আহসান হাবিব পেনাল্টি কর্নার থেকে গোলটি করেন (৯-১)।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০২৪
এআর/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।