ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

খেলা

বিজিবি, পুলিশ ও সেনাবাহিনীর জয়

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০০ ঘণ্টা, জুলাই ১১, ২০২৪
বিজিবি, পুলিশ ও সেনাবাহিনীর জয়

বাংলাদেশ কাবাডি ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং স্বপ্নভূমি প্রপার্টিজের উদ্যোগে আয়োজিত স্বপ্নভূমি সিনিয়র সার্ভিসেস কাবাডি লিগে আজ নিজ নিজ খেলায় জয় তুলে নিয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি), বাংলাদেশ পুলিশ এবং বাংলাদেশ সেনাবাহিনী।

আজ দিনের প্রথম খেলায় মুখোমুখি হয় বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এবং বাংলাদেশ আনসার ও ভিডিপি।

বিজিবির বিরুদ্ধে খেলায় কোনো প্রতিদ্বন্দ্বীতাই গড়তে পারেনি আনসার। ২টি লোনাসহ ম্যাচটি ৬৭-১৩ পয়েন্টের বিশাল ব্যবধানে জেতে বিজিবি। বিজয়ী দল খেলার প্রথমার্ধে ৩৫-১৩ পয়েন্ট ব্যবধানে এগিয়ে ছিল। অর্থাৎ খেলার দ্বিতীয়ার্ধে বিজিবির কাছ থেকে কোনো পয়েন্টই সংগ্রহ করতে পারেনি বাংলাদেশ আনসারের খেলোয়াড়রা।

দিনের দ্বিতীয় খেলায় ম্যাটে নামে বাংলাদেশ পুলিশ এবং ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স। ১টি লোনাসহ ম্যাচটি ৪৩-৩৩ পয়েন্ট ব্যবধানে জিতে আনন্দে ম্যাট ছাড়েন বাংলাদেশ পুলিশের খেলোয়াড়রা। বিজয়ী দল ম্যাচের প্রথমার্ধে ২১-০৮ পয়েন্ট ব্যবধানে এগিয়ে ছিল।

পল্টনস্থ কাবাডি স্টেডিয়ামে দিনের তৃতীয় ম্যাচে লড়াইয়ের নামে বাংলাদেশ সেনাবাহিনী। যাদের প্রতিপক্ষ ছিল বাংলাদেশ আনসার ও ভিডিপি। বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) মতো বাংলাদেশ সেনাবাহিনীর কাছেও বিশাল ব্যবধানে পরাজিত হয় বাংলাদেশ আনসার কাবাডি দল। ৩টি লোনাসহ আনসারের বিরুদ্ধে ৬৪-২০ পয়েন্টের বিশাল ব্যবধানে ম্যাচ জিতে নেয় সেনাবাহিনী। বিজয়ী দল ম্যাচের প্রথমার্ধে ২৯-০৭ পয়েন্ট ব্যবধানে এগিয়ে ছিল।

উল্লেখ্য ৮ দলের অংশগ্রহণে এবারের সিনিয়র সার্ভিসেস কাবাডি লিগ অনুষ্ঠিত হচ্ছে। দলগুলো হলো: বাংলাদেশ নৌবাহিনী, বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ বিমান বাহিনী, ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি), বাংলাদেশ পুলিশ, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, বাংলাদেশ আনসার ও ভিডিপি এবং বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, জুলাই ১১, ২০২৪
এআর/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।