ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

খেলা

সোনা জিতে ‘গোট নেকলেস’ পরলেন বাইলস

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪২ ঘণ্টা, আগস্ট ২, ২০২৪
সোনা জিতে ‘গোট নেকলেস’ পরলেন বাইলস

ব্যক্তিগত ইভেন্টে সোনা জিতলেই বিশেষ নেকলেস পরবেন, এমনটাই জানিয়েছিলেন সিমোন বাইলস। সেটা করেও দেখালেন যুক্তরাষ্ট্রের এই তারকা অ্যাথলেট।

 

গতকাল নারীদের অল-অ্যারাউন্ডে চ্যাম্পিয়ন হয়েছেন বাইলস। এরপর সোনার পদক গলায় ঝোলানোর পর 'গোট' নেকলেসও পরেন তিনি। ছাগলের আদলে তৈরি নেকলেসটিতে বসানো রয়েছে ৫৪৬টি হিরা। ২৭ বছর বয়সী এই অ্যাথলেট এটি নিজেকে সর্বকালের সেরা প্রমাণ করতেই পরেছেন।  

ম্যাচ শেষে লকেট পরা নিয়ে বাইলস বলেন, ‘এটা অনেকটা (নিজের) গুণকীর্তন। তবে অনেকে এটা পছন্দ করে। অনেকেই আমাকে গোট (সর্বকালের সেরা) বলে ডাকে। তাই ভাবলাম এটা সত্যি বিশেষ কিছু, যা আমি পরতে পারি। (ব্যক্তিগত ইভেন্টে) যদি ভালো কিছু হয় তাহলে আমি গোট নেকলেস পরব। ’

গতকাল ৫৯.১৩১ স্কোর গড়ে সোনা জেতেন বাইলস। এটি তার ক্যারিয়ারের ষষ্ঠ অলিম্পিক পদক। আর তাতে ব্রাজিলের রুপাজয়ী রেবেকা আন্দ্রাদে (৫৭.৯৩২) ও তারই স্বদেশি ব্রোঞ্জজয়ী সুনিসা লিকে (৫৬.৪৬৫) পেছনে ফেলেন বাইলস। এবারের প্যারিস অলিম্পিকেও এরইমধ্যে দুটি সোনা জিতে নিয়েছেন তিনি। টোকিও অলিম্পিকে না খেলতে পারা এই অ্যাথলেট দলগত ইভেন্টে সোনা জিতে টোকিও অলিম্পিকের দুঃস্বপ্নকে চাপা দিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৯৪২ ঘণ্টা, আগস্ট ০২, ২০২৪
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।