ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

খেলা

সোনা জিতে বিয়ের আংটি পরলেন তিনি 

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩২ ঘণ্টা, আগস্ট ৩, ২০২৪
সোনা জিতে বিয়ের আংটি পরলেন তিনি 

প্রেমের শহর প্যারিসে হচ্ছে অলিম্পিক। সেখানে কোনো রোমান্টিক ঘটনা ঘটবে না, তা কী করে হয়! তেমনই একটি ঘটনা ঘটেছে এবার।

 

চীনের সোনাজয়ী নারী ব্যাডমিন্টন খেলোয়াড় হুয়াং ইয়া কিয়ং অলিম্পিকের মঞ্চেই পেয়েছেন বিয়ের প্রস্তাব। দীর্ঘদিন ধরেই তিনি প্রেম করছিলেন আরেক ব্যাডমিন্টন তারকা লিউ ইয়ুচুনের সঙ্গে। বাকি ছিল শুধু আংটি পরানোর। সেটিও তারা সেরে ফেললেন ‘গ্রেটেস্ট শো অন আর্থের’ মতো মঞ্চে।  

প্রেমিকের কাছ থেকে বিয়ের প্রস্তাব পাওয়ার আগে হুয়াংয়ের সময়টাও হয়েছে সোনায় সোহাগা। কারণ অলিম্পিকের মিশ্র ব্যাডমিন্টনে গতকালে রাতে সতীর্থ ঝেং সিওয়েইয়ের সঙ্গে সোনা জিতেছেন তিনি। দক্ষিণ কোরিয়ার কিম উন-হো এবং জিয়ং না-এয়ুন জুটিকে ২১-৮, ২১-১১ গেমে উড়িয়ে দিয়েছেন হুয়াং ও ঝেং।

চীনকে সোনা জিতিয়ে হুয়াং নিজে ভালোবাসার মানুষের কাছ থেকে পেয়েছেন হীরার আংটি। হুয়াং ও ঝেং সোনার পদক নেওয়ার পর ভিক্টরি ল্যাপ শেষ করে চলে যাওয়ার সময় কোণে দাঁড়ানো অপেক্ষায় থাকা ইয়ুচেন একটি ফুলের তোড়া উপহার দিয়ে হাঁটু মুড়ে বসে বাক্স থেকে আংটি বের করে ধরেন। এই দৃশ্য দেখে তুমুল হাততালি দেন দর্শকরা।

ঘটনার আকস্মিকতা কাটিয়ে হুয়াং বলেছেন, ‘প্রস্তাবটা (বিয়ে) আমার জন্য আশ্চর্যের ছিল। আজ (গতকাল) আমি অলিম্পিক চ্যাম্পিয়ন এবং (বিয়ের) প্রস্তাবও পেয়েছি, যেটা আমি আশা করিনি। ’ 

প্যারিস অলিম্পিকে অবশ্য বিয়ের প্রস্তাব পাওয়ার ঘটনা এটাই প্রথম নয়। এর আগে আর্জেন্টিনার নারী ফিল্ড হকি দলের খেলোয়াড় মারিয়া ক্যাম্প বিয়ের প্রস্তাব পান স্বদেশি পুরুষ হ্যান্ডবল দলের খেলোয়াড় পাবলো সিমোনেটের কাছ থেকে।

বাংলাদেশ সময়: ২১৩২ ঘণ্টা, আগস্ট ০৩, ২০২৪
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।