ঢাকা, বৃহস্পতিবার, ২৪ শ্রাবণ ১৪৩১, ০৮ আগস্ট ২০২৪, ০২ সফর ১৪৪৬

খেলা

সালাউদ্দিনের পদত্যাগের দাবিতে বাফুফেতে আলট্রাস

সিনিয়র করেসপন্ডেন্ট স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৮ ঘণ্টা, আগস্ট ৬, ২০২৪
সালাউদ্দিনের পদত্যাগের দাবিতে বাফুফেতে আলট্রাস

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী সালাউদ্দিনের পদত্যাগের দাবি জানিয়েছে বাংলাদেশের ফুটবলের সবচেয়ে বড় সমর্থক গোষ্ঠী বাংলাদেশী ফুটবল আলট্রাস। আজ এই দাবি জানাতে বাফুফে ভবনে গিয়েছিলেন আলট্রাসের  সভাপতি এবং কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্যরা।

সালাউদ্দিন ছাড়াও বাফুফের সিনিয়র সহ সভাপতি আব্দুস সালাম মুর্শেদী এবং নারী উইংয়ের চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণের পদত্যাগ চায় আলট্রাস।

আজ বাফুফেতে শান্তিপূর্ণভাবে নিজেদের দাবি জানিয়েছেন আলট্রাস সদস্যরা। আলট্রাসের প্রচার সম্পাদক হাসিব তালুকদার বলেন, 'আমরা সালাউদ্দিনের পদত্যাগ চাই। পদত্যাগ না করলেও তাদের পক্ষ থেকে আমাদের জানাতে হবে তিনি আর নির্বাচন করবেন না। বাফুফে ভবনে অনেক নারী ফুটবলার হচ্ছেন থাকে। তাদের নিরাপত্তার কথা চিন্তা করে আমরা কোনো কঠোর কর্মসূচি দিইনি। তবে ২৪ ঘণ্টায় আমরা সদুত্তর না পেলে কঠোর কর্মসূচি দিতে বাধ্য হবো। '

বাফুফে ছাড়াও সরকার পতনের পর অন্যান্য ফেডারেশনেও চলেছে রদবদল। তবে অন্যান্য ফেডারেশনে রাজনৈতিক বলপ্রয়োগ এবং পেশীশক্তির প্রদর্শন হলেও বাফুফেতে পরিবর্তনের দাবি তুলেছে সাধারণ সমর্থকরাই।

বাংলাদেশ সময়: ২০৫৩ ঘণ্টা, আগস্ট ৬, ২০২৪
এআর/এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।