ঢাকা, বৃহস্পতিবার, ২৪ শ্রাবণ ১৪৩১, ০৮ আগস্ট ২০২৪, ০২ সফর ১৪৪৬

খেলা

ইউএস ওপেনে খেলবেন না নাদাল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৫ ঘণ্টা, আগস্ট ৮, ২০২৪
ইউএস ওপেনে খেলবেন না নাদাল

ক্যারিয়ারজুড়ে ২২ বার গ্র্যান্ড স্ল্যামজয়ী নাদাল গত বছর থেকেই ভুগছেন ইনজুরিতে। যে কারণে নিয়মিত টুর্নামেন্টগুলোতে করেননি অংশগ্রহণ।

দুয়েকটিতে খেললেও পারফরম্যান্স নেই আগের মতো। নিজের শতভাগ দিতে পারবেন না বলে এবার ইউএস ওপেনে খেলবেন না বলেও জানিয়ে দিলেন।

গত বছর ফ্রেঞ্চ, ইউএস এবং উইলম্বডন ওপেনে খেলেননি নাদাল। ২০২৪ সালে এসে মিস করেন অস্ট্রেলিয়ান ওপেন ও উলম্বডন। তবে খেলেছেন প্যারিস অলিম্পিকে। কিন্তু সুবিধে করতে পারেননি। একক প্রতিযোগিতায় নোভাক জোকোভিচের কাছে হেরে বিদায় নেন এবার। ডাবলসেও কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নেন। পারফরম্যান্স ব্যর্থতায় তিনি জানিয়েছেন ইউএস ওপেনে না খেলার কথা।  

আজ সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে নাদাল জানান, ‘আপনাদের জানাচ্ছি, এ বছর ইউএস ওপেন আমি অংশ না নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আমি আর্থার অ্যাশের ওই সব রোমাঞ্চকর এবং বিশেষ রাতগুলো মিস করব। তবে আমার মনে হয় না এবার আমি নিজের শতভাগ দিয়ে খেলতে পারব। আমি বিশেষভাবে যুক্তরাষ্ট্রের ভক্তদের ধন্যবাদ জানাই। আপনাদের মিস করব, অন্য সময়ে আবার দেখা হবে। ’

ইউএস ওপেনে না খেললেও লেভার কাপে খেলার কথা জানিয়েছেন নাদাল।  

বাংলাদেশ সময়: ১৩৩৫ ঘণ্টা, আগস্ট ০৮, ২০২৪
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।