ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

খেলা

রুনিময় ম্যানইউ’র সহজ জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৯ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৪
রুনিময় ম্যানইউ’র সহজ জয় ওয়েন রুনি

ঢাকা: ওয়েন রুনির অসাধারণ পারফরম্যান্সে ইংলিশ প্রিমিয়ার লিগে নিউক্যাসেলের বিপক্ষে ৩-১ গোলের সহজ জয় পেল ম্যানচেস্টার ইউনাইটেড। আর ঘরের মাঠ ওল্ড ট্রাফোডের এ জয়ের ফলে শেষ আট ম্যাচে সাত জয় তুলে নিল লুইস ফন গালের শিষ্যরা।



এর আগে গত শনিবারে অ্যাস্টন ভিলার বিপক্ষে রেড ডেভিলসরা ১-১ গোলে ড্র করলেও বক্সিং ডে ম্যাচে নিজেদের আবারো ফিরে পায়। সেই সঙ্গে বছরটিও জয়ের মাধ্যমে শেষ করলো দলটি।

এদিন খেলার শুরু থেকেই আক্রমণাত্বক হয়ে খেলতে থাকে ম্যানইউ। সেই সুবাদে খেলার ২৩ মিনিটে রাদামেল ফ্যালকাওয়ের অ্যাসিস্ট থেকে দলের হয়ে লিড নেন অধিনায়ক রুনি।

আর খেলার ৩৬ মিনিটে দলের লিড দ্বিগুন করেন সেই রুনি। এবার তার গোলে সহায়তা করেন স্পেন তারকা হুয়ান মাতা। পরে ২-০ গোলের লিড নিয়েই বিরতিতে যায় স্বাগতিকরা।

বিরতি থেকে ফিরে আবারো গোলের জন্য মরিয়া হয়ে ওঠে ম্যানইউ। আর খেলার ৫৩ মিনিটে জোড়া গোল করা রুনি পাস থেকে দলের লিড তিনে নিয়ে যান রবিন ফন পার্সি।

তবে খেলার নির্ধারিত সময়ের তিন মিনিট আগে সফরকারিদের হয়ে একটি গোল শোধ করেন পাপিস সিসে। পেনাল্টির মাধ্যমে গোলটি করেন তিনি।

খেলার বাকি সময় আর কোন গোল না হলে শেষ পর্যন্ত ৩-১ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে ফন গালের দল। আর এ জয়ের ফলে ১৮ খেলায় ৩৫ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের তিন নম্বর স্থানে পৌছে গেল দলটি। সমান ম্যাচে ৪৫ ও ৪২ পয়েন্ট নিয়ে টেবিলের প্রথম ও দ্বিতীয় স্থানে আছে চেলসি ও ম্যানচেস্টার সিটি।

বাংলাদেশ সময়: ১১০০ ঘণ্টা, ২৭ ডিসেম্বর ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।