ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

খেলা

রিয়ালেই অবসর নেবেন রোনালদো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৮ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৪
রিয়ালেই অবসর নেবেন রোনালদো ক্রিস্টিয়ানো রোনালদো

ঢাকা: পর্তুগিজ উইঙ্গার ক্রিস্টিয়ানো রোনালদোর এজেন্ট জানিয়েছেন, দুইবারের ব্যালন ডি’অর জয়ী এ তারকা ফুটবলার তার ক্যারিয়ার বর্তমান ক্লাব রিয়াল মাদ্রিদেই শেষ করবেন।

এর আগে সিআর সেভেনের সাবেক ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে যাবার কথা থাকলেও গ্যালাকটিকোদের সঙ্গে তার ২০১৮ সালের জুন পর্যন্ত চুক্তি হয়।

যেখানে তার সান্থিয়াগে বার্নাব্যুতে সব মিলিয়ে অন্তত নয় বছর থাকতে হবে।

২০১৮ সালে রোনালদোর বয়স হবে ৩৩ বছর। পরে এজেন্ট জানান গত মাসে রোনালদো জানিয়েছিলেন, তিনি বর্তমান ইউরোপিয়ান চ্যাম্পিয়ন দলটির সঙ্গেই থাকতে চান। তার এজেন্ট জর্জ মেন্ডেস আরো জানান, ২৯ বছরের এ তারকা তার ক্যারিয়ার রিয়ালেই শেষ করবেন।

মেন্ডেস বলেন, ‘আমি তাকে তার ১৪ বছর বয়স থেকে জানি। তখন থেকে এখন পর্যন্ত আমরা প্রচুর কথা বলেছি। যখন আমি মাদ্রিদে যাই আমরা সব সময় দেখা করি। আমাদের সম্পর্কটা বন্ধুত্বের মতো। ’

তিনি আরো বলেন, ‘আমি বিশ্বাস করি ক্রিস্টিয়ানো তার ক্যারিয়ার মাদ্রিদেই শেষ করবে। সে এখানে সুখে আছে। আর এখানে থেকে সে প্রচুর সফলতাও পাচ্ছে। ’

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, ২৭ ডিসেম্বর ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।